• শনিবার, ১১ জুলাই ২০২০, ২৭ আষাঢ় ১৪২৭  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

করোণা গেলে বাজারে আসবে যেসব স্মার্টফোন

  প্রযুক্তি ডেস্ক

৩০ মে ২০২০, ১৩:১৮
স্মার্টফোন
স্মার্টফোন (ছবি : সংগৃহীত)

করোনা ভাইরাসের কারণে স্মার্টফোনের উৎপাদন, সরবরাহ এবং বিক্রি অনেকাংশে বন্ধ। কিন্তু উৎপাদনকারী প্রতিষ্ঠানগুলো ফোন বানানো বন্ধ রাখেনি। নিত্যনতুন ডিজাইনের প্যান্টেন্টে তৈরি কিছু স্মার্টফোন করোনাভাইরাস গেলে বাজারে আসবে।

এগুলোর মধ্যে রয়েছে:-

অনর এক্স১০ - ৬.৫৩ ইঞ্চি ডিসপ্লে সহ এই ৫জি ফোন লঞ্চ করেছিল অনর। এই ফোনে রয়েছে অক্টা-কোর প্রসেসর, ৪,২০০ এমএএইচ ব্যাটারি ও পপ-আপ সেলফি ক্যামেরা।

অপো ফাইন্ড এক্স২ - ৬.৭ ইঞ্চি কিউএইচডিপ্লাস ডিসপ্লে-সহ এই ফোন লঞ্চ হয়েছিল। এই ফোনে অ্যানড্রয়েড ১০ অপারেটিং সিস্টেমের উপরে কোম্পানির কালারওএস স্কিন চলবে। থাকছে স্ন্যাপড্রাগন ৮৬৫ চিপসেট ১২জিবি র‍্যাম ও ৪,২০০ এমএএইচ ব্যাটারি।

অপো ফাইন্ড এক্স২ প্রো - অপো ফাইন্ড এক্স২ প্রো তে ফাইন্ড এক্স২’র প্রায় সব ফিচার থাকছে। সঙ্গে রয়েছে ৪,২৬০ এমএএইচ ব্যাটারি৬৫ ওয়াট ফাস্ট চার্জিং।

রিয়েলমি এক্স৩ - রিয়েলমি এক্স৩ প্রোতে থাকতে পারে ৬.৫৭ ইঞ্চি ডিসপ্লে, কোয়াড ক্যামেরা, ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ডুয়াল হোল-পাঞ্চ সেলফি ক্যামেরা ও ৪,১০০ এমএএইচ ব্যাটারি।

রিয়েলমি এক্স৩ সুপারজুম - এই ফোনে রিয়েলমি এক্স৩’র থেকে ভালো ক্যামেরা থাকবে। এই ক্যামেরায় ৬০এক্স জুম থাকতে পারে। যদিও এখনও বাজারে আসেনি রিয়েলমি এক্স৩ ও রিয়েলমি এক্স৩ সুপার জুম।

নকিয়া ৫.৩ - মিডরেঞ্জ সেগমেন্টের এই ফোনে রয়েছে ৬.৫৫ ইঞ্চি আইপিএস এলসিডি ডিসপ্লে। থাকছে স্ন্যাপড্রাগন ৬৬৫ চিপসেট ৪,০০০ এমএএইচ ব্যাটারি ও একাধিক দুর্দান্ত ফিচার।

ওডি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড