• শনিবার, ০৮ আগস্ট ২০২০, ২৪ শ্রাবণ ১৪২৭  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

‘রিটজ’ ব্রাউজারে গেম খেলে মোবাইল রিচার্জ

  অধিকার ডেস্ক

১৪ জানুয়ারি ২০২০, ১৮:৫০
গেম
গেম খেললেই পাওয়া যাবে মোবাইল রিচার্জ (ছবি : সংগৃহীত)

মোবাইলে গেম খেলতে আগ্রহীদের ব্যালেন্স পাওয়ার সুযোগ দিতে নতুন ফিচার চালু করেছে ‘রিটজ’ ব্রাউজার। ফিচারটি কাজে লাগিয়ে ব্রাউজারটিতে অনলাইনে গেম খেললেই পাওয়া যাবে পয়েন্ট। আর এ পয়েন্ট ব্যবহার করে মোবাইলে ব্যালেন্স রিচার্জ করা যাবে। রিটজ ব্রাউজার থেকে প্রাপ্ত এ পয়েন্ট কখনোই মেয়াদোত্তীর্ণ হবে না। যে কোনো সময় মোবাইল রিচার্জ করা যাবে।

বাংলাদেশে তৈরি ব্রাউজারটি অ্যানড্রয়েড অপারেটিং সিস্টেমে তৈরি ডিভাইসে ব্যবহার করা যাবে।

এছাড়াও ট্রাভেলসের ক্ষেত্রে সময়োপযোগী নতুন ধরনের ফিচার যুক্ত করেছে রিটজ ব্রাউজার। যার মাধ্যমে ফ্লাইট ও হোটেল বুকিংয়ের প্রয়োজন হলে ভ্রমণকারীরা বিভিন্ন এজেন্সি ও প্রতিষ্ঠানের অফার এবং সুবিধাগুলোর মধ্যে তুলনা করে প্যাকেজ বেছে নেওয়ার সুযোগ পাবেন। পাশাপাশি ব্রাউজারটিকে ইউজার ফ্রেন্ডলি করে তুলতে রয়েছে নিউজ আপডেট, লাইভ টিভি দেখা, রেডিও শোনার ব্যবস্থা, খাবারের রেসিপি ও অফলাইন গেমসহ নানা প্রয়োজনীয় ফিচার যা ব্যবহারকারীকে অন্যান্য একাধিক অ্যাপস ব্যবহারের ঝামেলা থেকে দূরে রাখবে।

আরও পড়ুন : প্রথম কিস্তির ২৭ কোটি ৬০ লাখ টাকা দিল রবি

রিটজ ব্রাউজারটি এখন পর্যন্ত গুগল প্লে স্টোর থেকে দেড় মিলিয়নের বেশি ডাউনলোড করা হয়েছে। অ্যানড্রয়েড ভার্সন ৪ দশমিক ১ ও সকল সংস্করণের জন্য বাংলাদেশি এ ব্রাউজারটি ইতোমধ্যে ইন্টারনেট ব্যবহারকারীদের নজর কাড়তে সক্ষম হয়েছে।

ওডি/টিএএফ

jachai
nite
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
jachai

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড