• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

অল ইউরোপিয়ান বাংলা প্রেসক্লাবের নতুন কমিটি গঠন

  ইসমাইল হোসেন স্বপন, ইতালি প্রতিনিধি

১৭ নভেম্বর ২০২১, ১২:১৫
অল ইউরোপিয়ান বাংলা প্রেসক্লাবের নতুন কমিটি গঠন
অল ইউরোপিয়ান বাংলা প্রেসক্লাবের নতুন কমিটির সভাপতি হাবিবুর রহমান হেলাল ও সাধারণ সম্পাদক জাকির হোসেন সুমন (ছবি : সংগৃহীত)

ইউরোপ প্রবাসী সাংবাদিকদের সংগঠন ‘অল ইউরোপিয়ান বাংলা প্রেস ক্লাবের’ নতুন কমিটি গঠন করা হয়েছে।

কমিটিতে সভাপতি পদে নির্বাচিত হয়েছেন জার্মান সাংবাদিক হাবিবুর রহমান হেলাল এবং সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন ইতালি প্রবাসী জাকির হোসেন সুমন।

রবিবার (১৪ নভেম্বর) অনলাইনে অনুষ্ঠিত দ্বি-বার্ষিক সম্মেলনের মাধ্যমে ২০২১-২৩ দুই বছরের জন্য কমিটিটি ঘোষণা করা হয়।

দুই পর্বে অনুষ্ঠিত এই সম্মেলনের প্রথম অংশে সংগঠনের গঠনতন্ত্র অনুমোদন ও গত সেশনের সার্বিক কার্যক্রম সম্পর্কে আলোচনা করা হয়। আর দ্বিতীয় পর্বে সংগঠনের বিভিন্ন পদে মতামতের ভিত্তিতে নতুন নেতৃত্ব নির্বাচন করা হয়।

এছাড়া সিনিয়র সহ সভাপতি পদে নির্বাচিত হন ফ্রান্সের এনায়েত হোসেন সোহেল, যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ আল আমীন, কোষাধ্যক্ষ মনির হোসেন, সাংগঠনিক সম্পাদক পদে যৌথভাবে নির্বাচিত হন দৈনিক অধিকার ও অধিকার ডট নিউজের ইতালি প্রতিনিধি ইসমাইল হোসেন স্বপন এবং ফখরুদ্দিন রাজি, প্রচার ও প্রকাশনা সম্পাদক নূরুল আলম জনি এবং ধর্ম বিষয়ক সম্পাদক পদে নির্বাচিত হন কবির আহমেদ।

আরও পড়ুন : মালয়েশিয়ায় বাংলাদেশিসহ ৯৫ অভিবাসী আটক

এছাড়া সংগঠনের সদ্য বিদায়ী ও প্রতিষ্ঠাতা সভাপতি মনিরুজ্জামান মনিরকে এক নম্বর সদস্য করা হয়েছে। নির্বাহী কমিটির অন্যান্য সদস্যদের মধ্যে রয়েছেন- মাহবুবুর রহমান, কমরেড খন্দকার ও জহিরুল ইসলাম। নব নির্বাচিত কমিটি দ্রুত সময়ে পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করবে বলে জানা গেছে।

ওডি/কেএইচআর

প্রবাস জীবন, আকাঙ্খা, প্রত্যাশা-প্রাপ্তির সমীকরণ সবই লিখুন দৈনিক অধিকারকে [email protected] আপনার প্রবাস জীবনের প্রতিটি ক্ষুদ্র অনুভূতিও আমাদের কাছে গুরুত্বপূর্ণ।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড