• মঙ্গলবার, ২৫ জানুয়ারি ২০২২, ১১ মাঘ ১৪২৮  |   ১৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

মিশিগানে ২টি খেলার মাঠ পেলেন প্রবাসীরা

  কামরুজ্জামান হেলাল, যুক্তরাষ্ট্র প্রতিনিধি

১৫ নভেম্বর ২০২১, ১৩:৪৪
মিশিগানে ২টি খেলার মাঠ পেলেন প্রবাসীরা
মিশিগানে খেলার মাঠ পাওয়ার খুশিতে কাউন্সিলম্যান জোনাথন লাফারটি, কাউন্সিলম্যান রন পাপান্ড্রিয়া এবং দেলোয়ার আনসারকে ফুলের তোড়া দিয়ে অভিনন্দন জানানো হচ্ছে (ছবি : অধিকার)

যুক্তরাষ্ট্রের মিশিগান অঙ্গরাজ্যের ওয়ারেন সিটিতে ক্রিকেট খেলার জন্য দুটি মাঠ অনুমোদনের বিল পাস হয়েছে। আনন্দের এ সংবাদে প্রবাসী বাংলাদেশিসহ স্থানীয় ক্রিকেট প্রেমী লোকজন দারুণ খুশি হয়েছেন।

বাংলাদেশি ক্রীড়া প্রেমীদের চাহিদার প্রেক্ষিতে গত মঙ্গলবার ওয়ারেন সিটি কাউন্সিলের সভায় বিলটি পাস হয়। আর এতেই খুশিতে ওয়ারেন সিটির কাউন্সিলম্যান জোনাথন লাফারটি, কাউন্সিলম্যান রন পাপান্ড্রিয়া এবং দেলোয়ার আনসারকে ফুলের তোড়া দিয়ে অভিনন্দন জানান মিশিগানের ওয়ারেনবাসী।

মিশিগান টাইগার ইয়ুথ স্পোর্টস ক্লাবের প্রেসিডেন্ট দেলোয়ার আনসার ক্রিকেট খেলার নির্দিষ্ট দুটো মাঠ বরাদ্দের জন্য আবেদন জানান ওয়ারেন সিটিতে। দেলোয়ারের এই দাবিটি কাউন্সিলম্যান জোনাথন লাফারটি ও রন পাপান্ড্রিয়া রেজুলেশান আকারে কাউন্সিলর সভায় উঠালে কোনো বিরোধিতা ছাড়াই বিলটি পাস হয়। হলমিছ পার্ক এবং ওয়ারেন কমিউনিটি সেন্টারের একটি মাঠকে ক্রিকেটের নিদিষ্ট মাঠ হিসেবে প্রাথমিকভাবে বেছে নেওয়া হয়েছে।

এ প্রসঙ্গে টাইগার ইয়ুথ স্পোর্টস ক্লাবের প্রেসিডেন্ট দেলোয়ার আনসার বলেন, মিশিগানের প্রতিটি সিটিতে খেলার মাঠ ও বিনোদন স্পটে ভরপুর। তবে এত বড় ওয়ারেন সিটিতে শুধুমাত্র টম্বলী পার্কে একটি ক্রিকেট মাঠ রয়েছে এটি অপ্রতুল। আমাদের বাংলাদেশি কমিউনিটিতে অসংখ্য ক্রিকেট ক্লাব গড়ে উঠেছে। এমনকি মার্কিনি ও আরাবিক ছেলেরাও খেলার প্রতি আগ্রহী হয়ে উঠেছেন। ক্রিকেটের সমস্যার চিত্রটি তুলে ধরেছিলাম সিটির কাছে। এ বিল পাস হওয়ায় মিশিগানের ক্রিকেট প্রেমী মানুষের প্রাণের দাবি পূরণ হয়েছে। তাই আমি সিটির সব কাউন্সিলর ও মেয়রকে আন্তরিকভাবে ধন্যবাদ জানাই।

আরও পড়ুন : মাদ্রিদে গাজীপুর অ্যাসোসিয়েশন নতুন কমিটি গঠন

উল্লেখ্য, গত শনিবার ওয়ারেন সিটির দাওয়াত রেস্টুরেন্টে অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়। শাহাদাত হোসেন মিন্টুর পরিচালনায় আয়োজনটিতে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন- ওয়ারেন সিটির কাউন্সিলম্যান জোনাথন লাফারটি, কাউন্সিলম্যান রন পাপান্ড্রিয়া, আব্দুস শাকুর খান (মাখন), আকিকুল হক শামীম, বকুল তালুকদার, হেলাল খান, খোকন আহমদ, মামুন খান, এহিয়া, ছয়েফ খান, তারা মিয়া, সালেহ আহমদ, মামুনুর সাহেল, কদর মিয়াসহ অনেকেই।

ওডি/কেএইচআর

প্রবাস জীবন, আকাঙ্খা, প্রত্যাশা-প্রাপ্তির সমীকরণ সবই লিখুন দৈনিক অধিকারকে [email protected] আপনার প্রবাস জীবনের প্রতিটি ক্ষুদ্র অনুভূতিও আমাদের কাছে গুরুত্বপূর্ণ।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড