• শুক্রবার, ১২ আগস্ট ২০২২, ২৮ শ্রাবণ ১৪২৯  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

মাদ্রিদে গাজীপুর অ্যাসোসিয়েশন নতুন কমিটি গঠন

  কবির আল মাহমুদ, স্পেন প্রতিনিধি

১৫ নভেম্বর ২০২১, ১২:২৮
মাদ্রিদে গাজীপুর অ্যাসোসিয়েশন নতুন কমিটি গঠন
মাদ্রিদে গাজীপুর অ্যাসোসিয়েশনের নেতৃবৃন্দরা (ছবি : অধিকার)

স্পেনে অন্যতম আঞ্চলিক সংগঠন গাজীপুর অ্যাসোসিয়েশন ইন স্পেনের নতুন কমিটি গঠন করা হয়েছে। রাজধানী মাদ্রিদে বসবাসরত গাজীপুর অ্যাসোসিয়েশনের এক সাধারণ সভায় সংগঠনটির কার্যক্রম গতিশীল করার লক্ষ্যে কমিটিটি ঘোষণা করা হয়।

রবিবার (১৪ নভেম্বর) মাদ্রিদের একটি অভিজাত রেস্টুরেন্টে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন কমিউনিটি নেতা অসীম রিবেরু ক্রিস। ব্যবসায়ী ও কমিউনিটি নেতা নূর মোহাম্মদ রিপনের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন- প্রবীণ কমিউনিটি নেতা কাজী দেলোয়ার হোসেন, মো. আহসান হাবীব, হাবীবুর রহমান মোড়ল, আরিফুল ইসলাম, মোবারক হোসেন, রাজীব আহমদ, আলামীন পাওলোয়ান, বাদল মিয়া প্রমুখ।

সভায় সকলের সম্মতিক্রমে গাজীপুর অ্যাসোসিয়েশন ইন স্পেনের আংশিক কমিটি ঘোষণা করা হয়। এতে নবগঠিত ঘোষিত আংশিক কমিটিতে কমিউনিটি নেতা অসীম রিবেরু ক্রীসকে সভাপতি, নূর মোহাম্মদ রিপনকে সাধারণ সম্পাদক এবং মো. আহসান হাবীবকে সাংগঠনিক সম্পাদক করে আংশিক কমিটি গঠন করা হয়। এই কমিটিকে আগামী এক মাসের মধ্যে ৩১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠনের দায়িত্ব প্রদান করা হয়।

সভাপতির বক্তব্যে অসীম রিবেরু ক্রিস উপস্থিত নেতৃবৃন্দকে জানান, করোনা ভাইরাসের ভয়াল তাণ্ডবের দীর্ঘ লকডাউন শেষে স্পেনে বসবাসরত গাজীপুর জেলাবাসীকে একত্রিত করতে এবং সকল হিংসা বিদ্বেষ ভুলে গিয়ে প্রবাসে সবাই যেন মিলেমিশে থাকতে পারে। সে জন্যই তারা সভাটির আয়োজন করেছেন।

আরও পড়ুন : বিশ্বে ৫১ লাখ ১৪ হাজার প্রাণ নিল করোনা

উল্লেখ্য, নবগঠিত নারায়ণগঞ্জ জেলা অ্যাসোসিয়েশন ইন স্পেনের নব গঠিত কমিটির নেতৃবৃন্দকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান উপস্থিত গাজীপুর জেলাবাসী ও কমিউনিটি নেতৃবৃন্দ। এরপর নৈশভোজের মাধ্যমে সভার সমাপ্তি ঘোষণা করা হয়।

ওডি/কেএইচআর

প্রবাস জীবন, আকাঙ্খা, প্রত্যাশা-প্রাপ্তির সমীকরণ সবই লিখুন দৈনিক অধিকারকে [email protected] আপনার প্রবাস জীবনের প্রতিটি ক্ষুদ্র অনুভূতিও আমাদের কাছে গুরুত্বপূর্ণ।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড