• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

স্পেনে বৃহত্তর ঢাকাবাসীর শীতকালীন বনভোজন

  কবির আল মাহমুদ, স্পেন প্রতিনিধি

১৭ ফেব্রুয়ারি ২০২০, ২২:৩৬
স্পেন
ছবি : দৈনিক অধিকার

ইউরোপজুড়ে তুষারপাতে জনজীবন বিপর্যস্ত হলেও স্পেনের রাজধানী মাদ্রিদে নেই কোন তুষার। ফলে তুষারপাত দেখার জন্য মাদ্রিদের অন্যতম আঞ্চলিক সংগঠন বৃহত্তর ঢাকা এসোসিয়েশন ইন স্পেন আয়োজন করেছে শীতকালীন বনভোজন।

রবিবার (১৭ ফেব্রুয়ারি) স্পেনের রাজধানী মাদ্রিদের অদূরে প্রাকৃতিক সৌন্দর্যের লীলাভূমি পোর্তো দে নাভাসেররাদা নামক স্থানে বরফে আচ্ছাদিত পাহাড়ের মধ্যে শীতকালীন এ বনভোজনের আয়োজন করা হয়।

শীতকালীন ব্যতিক্রমী এই বনভোজনের আনুষ্ঠানিক উদ্বোধন করেন বৃহত্তর ঢাকা এসোসিয়েশন ইন স্পেনের সভাপতি এম এইচ সোহেল ভূঁইয়া। সংগঠনের নির্বাহী সদস্য ও ঢাকা জেলা এসোসিয়েশনের সাধারণ সম্পাদক এস এম মাসুদুর রহমানের উপস্থাপনায় শুভেচ্ছা বক্তব্য দেন বৃহত্তর ঢাকা এসোসিয়েশন ইন স্পেনের সিনিয়র সহ সভাপতি আলামীন মিয়া।

আরও পড়ুন : ইরানে হামলায় প্রস্তুত হচ্ছে ইসরায়েল, পাল্টাচ্ছে কৌশল

বর্ণাঢ্য এ আয়োজনে কমিউনিটি নেতৃবৃন্দসহ বৃহত্তর ঢাকার বিপুলসংখ্যক প্রবাসী যোগ দেন। কর্মব্যস্ততার ক্লান্তি থেকে মুক্তি ও আনন্দ দিতে বিপুলসংখ্যক প্রবাসীদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে শীতকালীন এই বনভোজন এক মিলনমেলায় পরিণত হয়।

ওডি/ডিএইচ

প্রবাস জীবন, আকাঙ্খা, প্রত্যাশা-প্রাপ্তির সমীকরণ সবই লিখুন দৈনিক অধিকারকে [email protected] আপনার প্রবাস জীবনের প্রতিটি ক্ষুদ্র অনুভূতিও আমাদের কাছে গুরুত্বপূর্ণ।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড