• সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

মিলান সফরে গেলেন ইতালি আ. লীগের সভাপতি ইদ্রিস ফরাজী

  ইসমাইল হোসেন স্বপন, ইতালি প্রতিনিধি:

২৪ নভেম্বর ২০১৯, ১৪:১৬
মিলান লোম্বার্দিয়া আওয়ামী লীগ
মিলান লোম্বার্দিয়া আওয়ামী লীগের নেতৃবৃন্দ (ছবি : দৈনিক অধিকার)

ইতালি আওয়ামী লীগের সভাপতি হাজী মোহাম্মদ ইদ্রিস ফরাজী এক সংক্ষিপ্ত সফরে মিলান পৌঁছেছেন। যেখানে তাকে মিলান লোম্বার্দিয়া আওয়ামী লীগের নেতৃবৃন্দরা স্বাগত জানান। পরে তিনি স্থানীয় নেতা-কর্মীদের সঙ্গে এক সংক্ষিপ্ত মতবিনিময় সভায় অংশগ্রহণ করেন।

তিনি বলেন, ইতালি আওয়ামী লীগ নিয়ে যারা বিভিন্নভাবে ষড়যন্ত্র করছে তাদের সবার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে। কেউ যদি সংগঠনবিরোধী কোনো কাজ করে তাদের বিরুদ্ধে অবশ্যই সাংগঠনিক নিয়মে বিচার হবে।

আরও পড়ুন :- ২৫ বাংলাদেশিসহ ১৪৫ অভিবাসীকে দেশে পাঠাল যুক্তরাষ্ট্র

সভায় উপস্থিত ছিলেন- মিলান লোম্বার্দিয়া আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নাজমুল কবির জামান, সহসভাপতি দেলোয়ার হোসেন মোল্লা, সরোয়ার মোল্লা, তুহিন মাহমুদ, প্রচার সম্পাদক মামুন হাওলাদার, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক জালাল হাওলাদার, বঙ্গবন্ধু পরিষদের সভাপতি হাজী মোহাম্মদ শাহ আলম, যুবলীগ সভাপতি মামুন খান, সাধারণ সম্পাদক শফিউদ্দিন আহমেদ শফি, সাংগঠনিক সম্পাদক এনায়েত হাওলাদার, রিপন খান, শাহিন হাওলাদার, সদস্য আকরাম হোসেন এবং মজিবুর রহমান হারিছ প্রমুখ।

ওডি/কেএইচআর

প্রবাস জীবন, আকাঙ্খা, প্রত্যাশা-প্রাপ্তির সমীকরণ সবই লিখুন দৈনিক অধিকারকে [email protected] আপনার প্রবাস জীবনের প্রতিটি ক্ষুদ্র অনুভূতিও আমাদের কাছে গুরুত্বপূর্ণ।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড