• শনিবার, ১৮ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনাল (জেসিআই) বাংলাদেশ বৈশাখ বরণ উৎসব ১৪৩১  

  ফিলকুল আহমেদ মেঘন

০৫ মে ২০২৪, ১৪:৫৯
জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনাল (জেসিআই) বাংলাদেশ বৈশাখ বরণ উৎসব ১৪৩১  
জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনাল (জেসিআই) বাংলাদেশ বৈশাখ বরণ উৎসব ১৪৩১  

আন্তর্জাতিক তরুণ নেতৃত্ব উন্নয়ন সংস্থা জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনাল (জেসিআই) বাংলাদেশ আয়োজন করেছে বৈশাখ বরণ উৎসব ১৪৩১। ৪ই মে ২০২৪, শনিবার ঢাকা-মাওয়া হাইওয়ের পাশে অবস্থিত প্রোজেক্ট হিলসা রেস্তোরাঁ তে সফলভাবে বৈশাখ বরণ উৎসব আয়োজন সম্পন্ন হয়। দুপুর ৩টায় শুরু হওয়া এই অনুষ্ঠান চলে রাত পর্যন্ত।

জেসিআই বাংলাদেশ এর ২০২৪ ন্যাশনাল প্রেসিডেন্ট সিনেটর ইমরান কাদির, জেসিআই বাংলাদেশের ফার্স্ট লেডি সামিনা রুপা এবং জেসিআই বাংলাদেশের অন্যান্য বিশিষ্ট ন্যাশনাল গভর্নিং বডির সদস্য ও লোকাল প্রেসিডেন্টদের উপস্থিতিতে নতুন বাংলা বছরকে স্বাগত জানানোর এই উৎসবটি আরো আনন্দমুখর হয়ে উঠে। বাঙালী চেতনাকে জাগ্রত ও সমৃদ্ধ সাংস্কৃতিক ঐতিহ্য লালন করতে আয়োজিত এই উৎসবটি জেসিআই বাংলাদেশ এর সকল সদস্য, তাদের বন্ধুবান্ধব এবং পরিবারের জন্য উন্মুক্ত ছিল। নাগরদোলা, পুতুল নাচ, বায়স্কোপ, বৈশাখী মেলা, সংগীত ও নৃত্য পরিবেশন সহ নানা আকর্ষণীয় সাংস্কৃতিক আয়োজনে মাতেন উপস্থিত সবাই। এছাড়াও ছিল হরেক রকম বাঙালি খাবারের পসরা। সব মিলিয়ে উৎসবটি অবিস্মরণীয় ও মনোমুগ্ধকর পরিবেশ তৈরি করেছে অংশগ্রহণকারীদের মাঝে।

উল্লেখ্য, জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনাল (জেসিআই) ১৮ থেকে ৪০ বছর বয়সী উদ্যমী তরুণ নাগরিকদের সমন্বয়ে গড়া আন্তর্জাতিক সংগঠন। ১২০ টিরও বেশি দেশে এর কার্যক্রম রয়েছে এবং সারা বিশ্বে এর সদস্য সংখ্যা ২ লাখের বেশি। বাংলাদেশে বর্তমানে জেসিআই’র ৪৮টি লোকাল চ্যাপ্টার কাজ করছে এবং মানসম্মত সমাজ গড়ার লক্ষ্যে বাংলাদেশে বিশেষ ভূমিকা পালন করে যাচ্ছে জেসিআই বাংলাদেশ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড