• বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ৪ বৈশাখ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

রোটারী ঢাকা নর্থ ওয়েষ্ট ভকেশনাল এক্সিলেন্স অ্যাওয়ার্ড ২০২৪ অনুষ্ঠিত

  তাজবীর সজীব

১৪ জানুয়ারি ২০২৪, ১৪:২৮
রোটারী ঢাকা নর্থ ওয়েষ্ট ভকেশনাল এক্সিলেন্স অ্যাওয়ার্ড ২০২৪ অনুষ্ঠিত
রোটারী ঢাকা নর্থ ওয়েষ্ট ভকেশনাল এক্সিলেন্স অ্যাওয়ার্ড ২০২৪ অনুষ্ঠিত

রাজধানীতে গত শনিবার রোটারি ভোকেশনাল এক্সিলেন্স অ্যাওয়ার্ড প্রদান করা হয়েছে। রোটারি ক্লাব অব ঢাকা নর্থ ওয়েষ্ট আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি থেকে অ্যাওয়ার্ড বিতরণ করেন রোটারি ডিস্ট্রিক ৩২৮১ এর গভর্নর (ডিজি) মো. আশরাফুজ্জামান নান্নু।

রোটারী ঢাকা নর্থ ওয়েষ্ট ভকেশনাল এক্সিলেন্স অ্যাওয়ার্ড-এ পাঁচ জন ব্যক্তিত্বকে তাদের কাজের জন্য সম্মাননা প্রদান করা হয়। খ্যাতিমান চলচ্চিত্রকার ও এন্টি টেরোরিজম ইউনিট এর এসপি জনাব সানি সানোয়ারকে 'ল এনফোর্সমেন্ট', লাইফস্প্রিং এর প্রতিষ্ঠাতা, কন্টেন্ট ক্রিয়েটর ও সাইকোলজিষ্ট ইয়াহিয়া আমিনকে 'মেন্টাল হেলথ', ট্রাইবাল রেষ্টুরেন্ট হেবাং এর প্রতিষ্ঠাতা বিপলি চাকমাকে 'উদ্যোক্তা', গ্রেট হিমালয়ান ট্রেইল জয়ী প্রথম বাংলাদেশী ইকরামুল হাসান শাকিলকে 'দু:সাহসিক অভিযান' এবং চট্টগ্রামের একজন সফল ফ্রিল্যান্সার আবু বকর সিদ্দিককে 'আইসিটি' বিভাগে অ্যাওয়ার্ড প্রদান করা হয়। উক্ত অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন রোটারী ঢাকা নর্থ ওয়েষ্ট এর প্রেসিডেন্ট ইলমুল হক সজীব, রোটারীর পূর্বতন ডিজি জয়নুল আবেদীন, সেলিম রেজা, শ্যাম শওকত হোসেন এবং ডিজি নমিনি আরিফ জেবতিক।

অনুষ্ঠানটির চেয়ারপার্সন হিসেবে দ্বায়িত্ব পালন করেন রোটারী ঢাকা নর্থ ওয়েষ্ট এর জয়েন্ট সেক্রেটারী ইলেক্ট মুহাম্মাদ আলতামিশ নাবিল। অনুষ্ঠানে বক্তারা রোটারি ক্লাব অব ঢাকা নর্থ ওয়েষ্ট এর কল্যাণমূলক কার্যক্রমের ভূয়সী প্রশংসা করেন। এ সময় রোটারী ক্লাব অফ ঢাকা নর্থ ওয়েষ্ট এর বোর্ড সহ সকল মেম্বার এবং অন্যান্য রোটারী ক্লাবের গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড