• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

সন্ত্রাসী এনে ঢাকায় জড়ো করছে বিএনপি, অভিযোগ নাসিমের

  অধিকার ডেস্ক

৩০ জানুয়ারি ২০২০, ০৪:৫৯
মোহাম্মদ নাসিম
আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও ১৪ দলীয় জোটের সমন্বয়ক মোহাম্মদ নাসিম অভিযোগ করেছেন, বিএনপি সিটি করপোরেশন নির্বাচনে অরাজকতা সৃষ্টি করতে চায়। এজন্য তারা বাইরে থেকে সন্ত্রাসীদের এনে ঢাকায় জড়ো করছে।

রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউস্থ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত ১৪ দলীয় জোটের এক বৈঠক শেষে বুধবার (২৯ জানুয়ারি) তিনি এমন অভিযোগ করেন।

আওয়ামী লীগের এই নেতা অভিযোগ করেন, নির্বাচনে অরাজকতা সৃষ্টি করতে চায় বিএনপি। এ লক্ষ্যে তারা ঢাকার বাইরে থেকে সন্ত্রাসীদের এনে জড়ো করছে। এই পন্থা থেকে বিএনপিকে সরে আসার তাগিদ দিয়ে আওয়ামী লীগ তথা ১৪ দল মনোনীত প্রার্থীদের বিজয়ী করার আহ্বান জানান তিনি।

বৈঠকে ১৪ দলীয় জোটের অন্য নেতারা বলেন, যারা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে মানে না, ৩০ লাখ শহীদ মানে না, তাদের প্রতিনিধি আগামী নির্বাচনে জয়ী হওয়া মানে জাতির জন্য অপূরণীয় ক্ষতি। ফলে তারা ১ ফেব্রুয়ারির নির্বাচনে ভোটারদের নৌকার পক্ষে রায় দেওয়ার আহ্বান জানান।

আরও পড়ুন : বিজয়ী হতে সব ধরনের প্রস্তুতি নিয়েছি : তাবিথ

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীতে জোটের কর্মকাণ্ডের প্রস্তুতিসহ বিভিন্ন বিষয় নিয়ে এ দিন বৈঠকে আলোচনা হয়। একই সঙ্গে বৈঠকে নির্বাচনের সুষ্ঠু পরিবেশ নিশ্চিত করতে ১৪ দলীয় জোটের পক্ষ থেকে নির্বাচন কমিশনের কাছে লিখিত দাবি জানানোর সিদ্ধান্ত হয়।

ওডি/আইএইচএন

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড