• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিজয়ী হতে সব ধরনের প্রস্তুতি নিয়েছি : তাবিথ

  নিজস্ব প্রতিবেদক

২৯ জানুয়ারি ২০২০, ১৬:৫০
গণসংযোগ
গণসংযোগে তাবিথ আউয়াল (ছবি : সংগৃহীত)

নির্বাচনে ধানের শীষের বিজয় কেউ ঠেকাতে পারবে না বলে মন্তব্য করেছেন ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি) নির্বাচনে বিএনপির মনোনীত মেয়র প্রার্থী তাবিথ আউয়াল। তিনি বলেন, ধানের শীষের পক্ষে ভোটারদের যে গণজোয়ার সৃষ্টি হয়েছে, তাতে আমাদের বিজয় কেউ ঠেকাতে পারবে না। নির্বাচনে বিজয়ী হওয়ার জন্য সব ধরনের প্রস্তুতি আমরা নিয়েছি।

বুধবার (২৯ জানুয়ারি) দুপুরে রাজধানীর শাহাজাদপুর বাস স্ট্যান্ডে গণসংযোগকালে তিনি এ কথা বলেন।

তাবিথ বলেন, আমাদের গণসংযোগে ভোটারদের উপস্থিতি প্রত্যাশার চেয়েও বেশি। ভোটারদের যে সাড়া পাচ্ছি তাতে ধানের শীষের জয় কোনো ভাবেই ঠেকানো যাবে না। নির্বাচনে বিজয়ী হতে সব ধরনের প্রস্তুতি, প্লানিং, স্ট্র্যাটেজি নিয়ে রেখেছি। ভোটের দিন আমরা ভোটকেন্দ্রে যাব, আমাদের পোলিং এজেন্ট যাবে, প্রার্থীরা যাবে। কিন্তু ভোটের সুষ্ঠু পরিবেশ নির্বাচন কমিশন (ইসি) কে নিশ্চিত করতে হবে।

আরও পড়ুন : বৃষ্টি উপেক্ষা করে স্ত্রী-কন্যা নিয়ে প্রচারণায় আতিক

ভোটারদের উদ্দেশে বিএনপির এই মেয়র প্রার্থী বলেন, হামলা-মামলাসহ বহু প্রতিকূলতার বিরুদ্ধে লড়াই করে আমরা শেষ পর্যন্ত নির্বাচনের মাঠে আছি। আমরা যে কোনো পরিবেশে যেমন গণসংযোগ অব্যাহত রেখেছি, সেভাবে আপনারাও আগামী ১ ফেব্রুয়ারি ভোটকেন্দ্র গিয়ে নিজের ভোটাধিকার প্রয়োগ করুন। ভোট দেওয়াকে আপনারা দায়িত্ব হিসেবে নেন।

এ সময় উপস্থিত ছিলেন— বিএনপি নেতা হাবীবুর রহমান হাবীব, রুহুল কুদ্দুস তালুকদার দুলু, শহীদ উদ্দীন এ্যানি, আমিনুল হক, নিপুণ রায় চৌধুরী প্রমুখ।

ওডি/টিএএফ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড