• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিএনপির বিজয় ঠেকাতে ষড়যন্ত্র চলছে : ফখরুল

  নিজস্ব প্রতিবেদক

২৪ জানুয়ারি ২০২০, ১৭:৪২
মির্জা ফখরুল
মির্জা ফখরুল ইসলাম আলমগীর (ফাইল ফটো)

ঢাকার দুই সিটি নির্বাচনে প্রতিযোগিতা থেকে সরিয়ে দিতে বিএনপির প্রার্থীদের ওপর শারীরিকভাবে আক্রমণ করা হচ্ছে বলে অভিযোগ করেছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেন, নির্বাচনে বিএনপির বিজয় ঠেকাতে নানাভাবে ষড়যন্ত্র করছে সরকার।

শুক্রবার (২৪ জানুয়ারি) সকাল ১০টার দিকে বনানীতে আরাফাত রহমান কোকোর কবর জিয়ারত শেষে এ অভিযোগ করেন তিনি।

মির্জা ফখরুল ব‌লেন, সিটি নির্বাচনে প্রতিযোগিতা থেকে সরিয়ে দিতে বিএনপির প্রার্থীদের ওপর শারীরিকভাবে আক্রমণ করা হচ্ছে। বিএনপিকে নির্বাচন থেকে দূরে রাখতে নানাভাবে ষড়যন্ত্র করা হচ্ছে। বর্তমান সরকার রাজনৈতিকভাবে দেউলিয়া হয়ে বিএনপির বিজয়কে বাধাগ্রস্ত করার চেষ্টা করছে।

বিএনপি মহাস‌চিব বলেন, ধানের শী‌ষের প‌ক্ষে যে গণ‌জোয়ার সৃষ্টি হয়েছে, তাতে তা‌বিথ আউয়াল এবং ইশরাক হোসেনের বিজয় কেউ ঠেকাতে পারবে না।

তিনি বলেন, রাজনৈতিক কারণে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার ছোট ছেলে আরাফাত রহমান কোকোর মৃত্যু হয়েছে। কোকো রাজনীতির সঙ্গে জড়িত ছিলেন না। তারপরেও প্রতিহিংসায় তার ওপর শারীরিক ও মানসিক অত্যাচার করা হয়েছে। তার আত্মার মাগফিরাত কামনা করছি।

আরও পড়ুন : ঢাকাকে ঘিরে তাপসের পাঁচ পরিকল্পনা

এ সময় উপস্থিত ছিলেন—ঢাকা উত্তর সিটি করপোরেশনে বিএনপির মেয়র প্রার্থী তাবিথ আউয়াল ও ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনে বিএনপির মেয়র প্রার্থী ইশরাক হোসেন, বিএনপির স্থায়ী কমিটির সদস্য সেলিমা রহমান, ভাইস চেয়ারম্যান মো. শাহজাহান, চেয়ারপারসনের উপদেষ্টা জয়নাল আবদিন ফারুক, হা‌বিবুর রহমান হা‌বিব, আবুল খায়ের ভূঁইয়া, বিএনপির যুগ্ম-মহাসচিব খায়রুল ক‌বির খোকন, হা‌বিব-উন নবী খান সো‌হেল, বিএনপি চেয়ারপারসনের বিশেষ সহকারী শামসুর রহমান শিমুল বিশ্বাস, প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি, ক্রীড়া বিষয়ক সম্পাদক আমিনুল হক, সহ-সাংগঠনিক সম্পাদক আউয়াল খান, নির্বাহী কমিটির সদস্য নাজিম উদ্দিন আলম, যুবদল সভাপতি সাইফুল আলম নীরবসহ বিএনপি এবং এর অঙ্গ ও সহযোগী নেতাকর্মীরা।

ওডি/টিএএফ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড