• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

ঢাকাকে ঘিরে তাপসের পাঁচ পরিকল্পনা

  নিজস্ব প্রতিবেদক

২৪ জানুয়ারি ২০২০, ১৫:৫৭
তাপস
নির্বাচনি গণসংযোগে শেখ ফজলে নূর তাপস (ছবি : সংগৃহীত) (ছবি : সংগৃহীত)

‘আমাদের ঐতিহ্যের ঢাকা, আমাদের সুন্দর ঢাকা, আমাদের সচল ঢাকা, আমাদের সুশাসিত ঢাকা ও উন্নত ঢাকা’র পরিকল্পনা নিয়ে প্রচারণা ও গণসংযোগ করতে মাঠে নেমেছেন ঢাকা দক্ষিণের আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী শেখ ফজলে নূর তাপস।

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন (ডিএসসিসি) নির্বাচনে নৌকা প্রতীকের এই মেয়র প্রার্থী প্রচারণা থেকে শুরু করে বিভিন্ন সামাজিক অনুষ্ঠান, মতবিনিময় সভা, পথসভায় নগর নিয়ে এসব পরিকল্পনার কথা তুলে ধরছেন।

শুক্রবার (২৪ জানুয়ারি) দুপুর ১২টাযর দিকে রাজধানীর ওয়ারী থানা সংলগ্ন গড়িয়া মঠ এলাকা থেকে নির্বাচনি গণসংযোগ শুরু করেন তাপস।

এ সময় তাপসের সঙ্গে প্রচারণায় অংশগ্রহণ করেন আওয়ামী লীগ নেতা মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া। তিনি তাপসে পক্ষে নৌকা মার্কায় ভোট চান।

গড়িয়া মঠে পথসভায় তাপস বলেন, ঢাকাবাসীর মৌলিক সুবিধা ও উন্নয়ন প্রকল্প নিয়ে কাজ করতে গিয়ে আমার মনে হয়েছে, ঢাকার নাগরিকদের জন্য বড় পরিসরে কাজ করা ও দৃঢ় পদক্ষেপ নেওয়া জরুরি। সেই তাগিদেই ডিএসসিসির মেয়র পদে নির্বাচন করার সিদ্ধান্ত গ্রহণ করেছি।

ভোটারদের উদ্দেশে আওয়ামী লীগের এই মেয়র প্রার্থী বলেন, ঢাকা নিয়ে আমার পরিকল্পনাগুলো ও পূর্ণাঙ্গ ইশতেহার দেখে আপনারা নৌকা মার্কায় ভোট দিয়ে আমাকে মেয়র পদে নির্বাচিত করুন এবং আপনাদের সেবা করার সুযোগ দিন।

আরও পড়ুন : গুলশানে ধানের পোস্টার বেশি : আতিক

তিনি আরও বলেন, ঢাকার ঐতিহ্য বজায় রেখে একটি সুন্দর সচল ও উন্নত ঢাকার যাবতীয় মৌলিক সুবিধা আপনাদের দোরগোড়ায় পৌঁছে দেওয়ার অঙ্গীকার নিয়ে এসেছি।

এ সময় তাপসের ছিলেন—আওয়ামী লীগ নেতা মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগসহ নগর আওয়ামী লীগ ও যুবলীগ এবং অন্যান্য অঙ্গ-সহযোগী আর ভ্রাতৃপ্রতিম সংগঠনের নেতাকর্মীরা। গণসংযোগকালে রাস্তার মোড়ে মোড়ে যুব মহিলা লীগের নেতাকর্মীরা ফুল ছিটিয়ে তাপসকে স্বাগত জানান।

ওডি/টিএএফ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড