• মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

নির্বাচনকে খালেদার মুক্তির চ্যালেঞ্জ হিসেবে নিয়েছে বিএনপি

  নিজস্ব প্রতিবেদক

২০ জানুয়ারি ২০২০, ১৩:১৫
নির্বাচনি প্রচারণায় ফখরুল
তাবিথ আউয়ালকে সঙ্গে নিয়ে নির্বাচনি প্রচারণায় ফখরুল (ছবি : সংগৃহীত)

ঢাকার সিটি নির্বাচনকে খালেদা জিয়ার মুক্তির চ্যালেঞ্জ হিসেবে নিয়েছেন বলে জানিয়ে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, তার (খালেদা জিয়া) মুক্তি ও ঢাকাবাসীকে নাগরিক কষ্ট থেকে মুক্তি দিতে তাবিথ কর্মসূচি নিয়েছেন। নির্বাচন অবাধ সুষ্ঠু হলে অবশ্যই তিনি বিপুল ভোটে বিজয়ী হবেন।

সোমবার (২০ জানুয়ারি) সকাল সাড়ে ১০টায় মিরপুর ৬ নম্বর সেকশনে তাবিথ আউয়ালকে সঙ্গে নিয়ে নির্বাচনি প্রচারণাকালে তিনি এসব কথা বলেন।

মির্জা ফখরুল বলেন, আমরা বিশ্বাস করি, খালেদা জিয়ার মুক্তি ও ঢাকা নগরবাসীকে নাগরিক কষ্ট থেকে মুক্তি দিতে তাবিথ আউয়াল যে কর্মসূচি নিয়েছেন, সে কর্মসূচিতে জনগণ একত্রিত হবেন এবং তাবিথ আউয়ালের বিজয় সুনিশ্চিত হবে ইনশাআল্লাহ।

ডিএনসিসি নির্বাচনে ধানের শীষের প্রার্থী তাবিথ আউয়ালের পক্ষে ঢাকাবাসীর অভূতপূর্ব গণজোয়ার দেখতে পাচ্ছেন বলে উল্লেখ করে বিএনপির এ শীর্ষ নেতা বলেন, আমরা মনে করি অবাধ সুষ্ঠু নির্বাচন হলে অবশ্যই তাবিথ আউয়াল বিপুল ভোটে বিজয়ী হবে।

নির্বাচন কমিশন (ইসি) প্রসঙ্গে বিএনপির মহাসচিব বলেন, এ ইসি এখন পর্যন্ত তাদের দায়িত্ব সঠিকভাবে পালন করতে পারেনি। নির্বাচনের দিন পরিবর্তন তাদের অযোগ্যতার আরেকটি প্রমাণ। তফসিল ঘোষণার আগে এ বিষয়টি তাদের দেখা উচিত ছিল। এ নির্বাচন কমিশন অযোগ্য। তারা সবসময় একই ঘটনা ঘটিয়ে যাচ্ছে। তারা কোনো নির্বাচন সুষ্ঠু করতে পারে না।

আরও পড়ুন : পল্টনে সিপিবির সমাবেশে হামলা : ১০ জনকে মৃত্যুদণ্ড

এ সময় বিএনপি মনোনীত প্রার্থী তাবিথ আউয়ালসহ অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- দলের চেয়ারপারসনের উপদেষ্টা পরিষদের সদস্য হাবিবুর রহমান হাবিব, সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক কামরুজ্জামান রতন, যুবদলের সাংগঠনিক সম্পাদক মামুন হাসান, বিএনপি নেতা সোহরাব উদ্দিন, ইয়াসিন আলী প্রমুখ।

ওডি/এএস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড