• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিকালে সংবাদ সম্মেলন ডেকেছেন ড. কামাল

  নিজস্ব প্রতিবেদক

১৮ জানুয়ারি ২০২০, ১১:২০
ড. কামাল হোসেন
জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা ড. কামাল হোসেন (ফাইল ছবি)

জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা ড. কামাল হোসেন সংবাদ সম্মেলন ডেকেছেন। শনিবার (১৮ জানুয়ারি) বিকাল ৪টায় ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হবে।

ঐক্যফ্রন্টের দপ্তর প্রধান জাহাঙ্গীর আলম মিন্টু শুক্রবার এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, ঢাকার দুই সিটির আসন্ন নির্বাচনের ইলেকট্রনিক ভোটিং মেশিনের (ইভিএম) ব্যবহার এবং সার্বিক পরিস্থিতি নিয়ে সংবাদ সম্মেলন করবেন জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষ নেতারা।

সংবাদ সম্মেলনে অন্যান্যের মধ্যে উপস্থিত থাকবেন- আসম আব্দুর রব, ড. আবদুল মঈন খান, মাহমুদুর রহমান মান্না, ডা. জাফরুল্লাহ চৌধুরীসহ ঐক্যফ্রন্টের নেতারা।

এর আগে ঢাকার সিটি নির্বাচন নিয়ে বৃহস্পতিবার (১৬ জানুয়ারি) বিকালে জাতীয় ঐক্যফ্রন্টের স্টিয়ারিং কমিটির বৈঠকের পর প্রেস বিফিংয়ে ড. কামাল হোসেন বলেন, সরস্বতী পূজার দিনে এটা করা সরকারের একটা অন্যায় কাজ হয়েছে। সেদিন (৩০ জানুয়ারি) সরস্বতী পূজা, এটা অতীতে কোনো দিন হয়নি। ঈদের দিন যদি নির্বাচন হয়, পূজার দিন যদি এটা হয়। এটা সরকারের একদম গাফিলতি ও ব্যর্থতা।

নির্বাচনের তারিখ পেছানোর জন্য ঢাকা বিশ্ববিদ্যালয়ের একদল শিক্ষার্থী কর্মসূচি পালন করছেন, এর প্রতি আপনাদের সমর্থন আছে কি-না প্রশ্নের উত্তরে ড. কামাল বলেন, নীতিগতভাবে তো আমরা পক্ষে।

আরও পড়ুন : পূজার দিনে ভোটগ্রহণ সরকারের অন্যায় সিদ্ধান্ত : ড. কামাল

নির্বাচনের সুষ্ঠু পরিবেশ নেই বলেও দাবি করেন ঐক্যফ্রন্টের এই শীর্ষ নেতা। তিনি বলেন, ঢাকা সিটি করপোরেশন নির্বাচনে সরকারের দলীয় প্রার্থী, মন্ত্রী-এমপিদের নির্বাচন আচরণবিধি ভঙ্গ করা এবং ঐক্যফ্রন্টের প্রার্থীদের নির্বাচনি প্রচারণায় বাধা ও হামলা প্রমাণ করে নির্বাচনের কোনো সুষ্ঠু পরিবেশ নেই। এই ব্যাপারে নির্বাচন কমিশনও কোনো ব্যবস্থা নিচ্ছেন না।

ওডি/এএস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড