• সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, ৬ আশ্বিন ১৪২৭  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

জিয়ার মাজার জিয়ারত শেষে নির্বাচনি প্রচারে তাবিথ-ইশরাক

  নিজস্ব প্রতিবেদক

১৩ জানুয়ারি ২০২০, ১৩:৩৯
জিয়াউর রহমানের মাজার জিয়ারত
দলের প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের মাজার জিয়ারত করেছেন ঢাকার নির্বাচনে বিএনপি মনোনীত দুই মেয়র প্রার্থী তাবিথ আউয়াল ও প্রকৌশলী ইশরাক হোসেন (ছবি : সংগৃহীত)

দলের প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের মাজার জিয়ারত করেছেন ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে বিএনপি মনোনীত দুই মেয়র প্রার্থী তাবিথ আউয়াল ও প্রকৌশলী ইশরাক হোসেন।

সোমবার (১৩ জানুয়ারি) সকাল ১০টা ৩০ মিনিটের দিকে তারা জিয়ার মাজার জিয়ারত করে। এ সময় ডিএনসিসি ও ডিএসসিসির দুই মেয়র প্রার্থীর সঙ্গে ছিলেন- বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ভাইস চেয়ারম্যান আবদুল্লাহ আল নোমান, যুগ্ম মহাসচিব মোয়াজ্জেম হোসেন আলাল, হাবিব উন নবী খান সোহেলসহ অসংখ্য নেতাকর্মী।

দলের প্রতিষ্ঠাতার মাজার জিয়ারত শেষে আজ চতুর্থ দিনের মতো নির্বাচনি গণসংযোগ শুরু করেন ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি) নির্বাচনে বিএনপির প্রার্থী তাবিথ আউয়াল ও দক্ষিণের (ডিএসসিসি) মেয়র প্রার্থী প্রকৌশলী ইশরাক।

ডিএসসিসির প্রার্থী প্রকৌশলী ইশরাক হোসেন টিকাটুলি অভয়দাস লেনস্থ সেন্ট্রাল উইমেন্স কলেজের সামনে থেকে আজকের নির্বাচনি প্রচার শুরু করবেন।

আর ডিএনসিসি প্রার্থী তাবিথ আউয়াল বিজয় স্মরণীর মোড়ে কলমিলতা মার্কেটের সামনে থেকে নির্বাচনি প্রচারণা শুরু করবেন।

এর আগে চলতি মাসের ৮ তারিখে কারাবন্দি বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাতের সুযোগ চেয়ে আইজি প্রিজন ও জেল সুপার বরাবর চিঠি দিয়েছিলেন তারা। সেই চিঠির উত্তর এখনো মেলেনি।

আরও পড়ুন : নকল ধানে তাবিথ, আসল ধান নিয়ে প্রচারণায় ইশরাক

নির্বাচন কমিশনের তফসিল অনুয়ায়ী ৩০ জুন ঢাকার দুই সিটিতে ভোটগ্রহণ হবে। এবারই প্রথম ঢাকার সবকটি কেন্দ্রে ইভিএম (ইলেকট্রনিক ভোটিং মেশিন) পদ্ধতিতে ভোট হচ্ছে। দক্ষিণে ইশরাকে মূল প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের ব্যারিস্টার ফজলে নূর তাপস ও উত্তরে তাবিথের সঙ্গে লড়ছেন সাবেক মেয়র আতিকুল ইসলাম।

ওডি/এএস

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড