• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

সব দুর্যোগে শেখ হাসিনা বাংলাদেশকে আগলে রাখেন: ডা. এনামুর রহমান

  অধিকার ডেস্ক

২২ অক্টোবর ২০১৯, ০১:১৫
বাংলাদেশ
বক্তব্য রাখছেন ডা. মো. এনামুর রহমান(ছবি : সংগৃহীত)

প্রধানমন্ত্রী শেখ হাসিনা সব দুর্যোগে বাংলাদেশকে আগলে রাখেন বলে মন্তব্য করেছেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. মো. এনামুর রহমান। সোমবার (২১ অক্টোবর) ব্রাহ্মণবাড়িয়া জেলার বাঞ্ছারামপুর উপজেলার উজানচর কে.এন উচ্চবিদ্যালয়ের মাঠে অনুষ্ঠিত ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

ডা. মো. এনামুর রহমান বলেন, সব দুর্যোগে বাংলাদেশকে আগলে রাখেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আওয়ামী লীগ কর্মীরা ঐক্যবদ্ধ থাকলে কেউ সামনে দাঁড়াতে পারবে না। আওয়ামী লীগের দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে কাজ করলে দেশ এগিয়ে যাবে। আর শক্তিশালী হবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত।

এসময় তিনি আরও বলেন, অনেক জায়গায় নিজেদের মধ্যে ঐক্য না থাকায় পিছিয়ে যাচ্ছে আওয়ামী লীগ। বন্যাসহ সব ধরনের প্রাকৃতিক দুর্যোগ মোকাবিলায় সরকার সর্বোচ্চ গুরুত্ব দিয়ে কাজ করছে। এজন্য বন্যা আশ্রয়কেন্দ্র নির্মাণ করা হচ্ছে।

অনুষ্ঠানে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী জানান, প্রধানমন্ত্রী যতক্ষণ জেগে থাকেন ততক্ষণ দেশ নিয়ে চিন্তা করেন। শেখ হাসিনার নেতৃত্বে সুন্দর ও উন্নয়নশীল দেশ হিসেবে বিশ্বের কাছে পরিচিতি লাভ করেছে বাংলাদেশ।

নিজের বক্তব্যে শেখ হাসিনার ক্ষুধামুক্ত বাংলাদেশ বির্নিমাণে কাজ করতে সবাইকে সহযোগিতা করার আহ্বান জানান ডা. মো. এনামুর রহমান।

এর আগে উজানচর কে.এন উচ্চবিদ্যালয়ের ৩ কোটি ১৬ লাখ টাকায় ব্যয়ে বন্যা আশ্রয়কেন্দ্রের তিনতলা ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ড. মো. এনামুর রহমান এবং দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ক্যাপ্টেন এবি তাজুল ইসলাম এমপি।

ওডি/এসসা

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড