• মঙ্গলবার, ১২ নভেম্বর ২০১৯, ২৮ কার্তিক ১৪২৬  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

খালেদা ও ঐক্যফ্রন্ট নেতাদের সাক্ষাৎ নিয়ে যা বললেন স্বরাষ্ট্রমন্ত্রী

  অধিকার ডেস্ক

২১ অক্টোবর ২০১৯, ১৮:১১
আসাদুজ্জামান খান কামাল
স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল (ফাইল ফটো)

বিএনপির চেয়ারপারসন কারাবন্দি খালেদা জিয়া বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে চিকিৎসা নিচ্ছেন। সেখানে তার সঙ্গে সাক্ষাতের অনুমতির বিষয়ে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালের সঙ্গে জাতীয় ঐক্যফ্রন্ট নেতারা কথা বলেছেন।

সোমবার (২১ অক্টোবর) বিকালে সচিবালয়ে স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে বিএনপি ও জাতীয় ঐক্যফ্রন্টের ৮ সদস্যের প্রতিনিধি দল সাক্ষাৎ করেন। সাক্ষাৎ শেষে এ বিষয়ে মন্ত্রী তার কক্ষে সাংবাদিকের সঙ্গে কথা বলেন।

এসময় স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, বিএনপি ও ঐক্যফ্রন্টের নেতারা খালেদা জিয়ার অসুস্থতার সংবাদ জানতে ও তার সঙ্গে সাক্ষাতের আগ্রহ প্রকাশ করেছেন। আ স ম আবদুর রবের নেতৃত্বে কয়েকজন এ বিষয়ে কথা বলতে এসেছিলেন। আমি তাদের বলেছি আইজি প্রিজনস জেল কোড অনুযায়ী ব্যবস্থা নেবেন।

আসাদুজ্জামান খান কামাল বলেন, বিএনপির চেয়ারপারসনকে দেশের সর্বোচ্চ চিকিৎসা সেবা দেওয়া হচ্ছে। খালেদা জিয়ার চিকিৎসায় কোনো গাফিলতি করা হচ্ছে না। যে চিকিৎসকরা তাকে আগে দেখতেন, বর্তমানেও তারাই আছেন।

এ সময় সাংবাদিকরা জেল কোড অনুসরণ করলে আত্মীয়-স্বজনের বাইরে খালেদা জিয়ার সঙ্গে অন্যদের দেখা করার সুযোগ কম, বিষয়টি উল্লেখ করলে মন্ত্রী বলেন, অনেকেই তো উনার (খালেদা জিয়া) সঙ্গে দেখা করেছেন, এ বিষয়টি আইজি প্রিজনস দেখবেন।

সাংবাদিকদের প্রশ্নে তিনি জানান, ২২ অক্টোবর রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে বুয়েটের শিক্ষার্থী আবরার ফাহাদ হত্যার প্রতিবাদে ঐক্যফ্রন্টের পূর্বঘোষিত সমাবেশের অনুমতির বিষয়ে কোনো আলোচনা হয়নি।

ওডি/এমআর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড