• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

কাল রাজশাহী যাচ্ছেন প্রধানমন্ত্রী

  অধিকার ডেস্ক

১৪ সেপ্টেম্বর ২০১৯, ১২:০০
শেখ হাসিনা
প্রধানমন্ত্রী শেখ হাসিনা (ফাইল ছবি)

প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামীকাল রবিবার (১৫ সেপ্টেম্বর) রাজশাহী সফরে যাচ্ছেন। সকাল ১০টা ৩০ মিনিটে চারঘাট উপজেলার সারদায় বাংলাদেশ পুলিশ একাডেমিতে এক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন প্রধানমন্ত্রী।

এ দিন সহকারী পুলিশ সুপারদের প্রশিক্ষণ সমাপনী কুচকাওয়াজ অনুষ্ঠানে অভিবাদন গ্রহণ এবং প্যারেড পরিদর্শন করবেন প্রধানমন্ত্রী।

প্রধানমন্ত্রীর সফরের বিষয়ে পুলিশ একাডেমি সূত্রে জানা গেছে, রবিবার সকাল ১০টা ৩০ মিনিটে প্রধানমন্ত্রী শেখ হাসিনা পুলিশ একাডেমিতে আসবেন। এরপর বেলা ১১টায় তিনি অভিবাদন গ্রহণ এবং প্যারেড পরিদর্শন করবেন। পরে একাডেমির প্যারেড গ্রাউন্ডে ৩৬তম বিসিএস ব্যাচের শিক্ষানবিশ সহকারী পুলিশ সুপারদের প্রশিক্ষণ সমাপনী কুচকাওয়াজ পরিদর্শন করবেন তিনি।

এরপর প্রশিক্ষণে শ্রেষ্ঠত্ব অর্জনকারী কর্মকর্তাদের মধ্যে ট্রফি বিতরণ করবেন প্রধানমন্ত্রী। পরে তিনি নবীন এই পুলিশ কর্মকর্তাদের উদ্দেশে ভাষণ দেবেন। অনুষ্ঠান শেষে এ দিনই শেখ হাসিনা রাজধানীতে ফিরবেন।

অনুষ্ঠানে উপস্থিত থাকবেন- বিভিন্ন দপ্তরের মন্ত্রী, প্রতিমন্ত্রী, সংসদ সদস্য এবং পুলিশের মহাপরিদর্শকসহ ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তারা।

এ দিকে, প্রধানমন্ত্রীর আগমনকে কেন্দ্র করে পুলিশ একাডেমি সেজেছে নতুন সাজে। রং-বেরঙের আলোকসজ্জা, বেলুন, ফেস্টুন ছাড়াও একাডেমির ভেতরে-বাইরে সবখানেই লেগেছে নতুনের ছোঁয়া। নিরাপত্তার চাদরে ঢাকা হয়েছে পুলিশ একাডেমিসহ আশপাশের এলাকা।

ওডি/এএস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড