• বৃহস্পতিবার, ১৪ নভেম্বর ২০১৯, ৩০ কার্তিক ১৪২৬  |   ২৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

ডিসির ভিডিও ফাঁস : শাস্তির আওতায় আসছে সেই নারীও 

  অধিকার ডেস্ক

২৫ আগস্ট ২০১৯, ১৬:১৪
ডিসি আহমেদ কবীর
জামালপুরের ডিসি আহমেদ কবীর ( ছবি : সংগৃহীত )

জামালপুরের জেলা প্রশাসক আহমেদ কবীরের অন্তরঙ্গ ভিডিওতে যে নারীকে দেখা গেছে, তাকেও শাস্তির আওতায় আনা হবে বলে জানিয়েছেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন। রবিবার (২৫ আগস্ট) সচিবালয়ে নিজ দফতরে গণমাধ্যমকর্মীদের এক প্রশ্নের জবাবে এ কথা জানান প্রতিমন্ত্রী।

প্রতিমন্ত্রী আরও বলেন, একজন ডিসি হিসেবে তার যে দায়দায়িত্ব আছে সেখান থেকে সরে গিয়ে যে অনৈতিক কর্মকাণ্ড আমরা দেখেছি, এটি আমাদের কাছে লিখিত এসেছে এবং আমরা খুব ত্বরিত সিদ্ধান্ত নিয়েছি। তবে প্রাথমিকভাবে তদন্তের ভিত্তিতে ডিসি আহমেদ কবীরকে ওএসডি করেছি। এরপরে তার বিরুদ্ধে আমাদের যে আইনানুগ ব্যবস্থা আছে, চাকরিবিধি অনুযায়ী আমরা সেই পদক্ষেপ নেবো। 

ভিডিওতে যে নারীকে দেখা গেছে সেই নারী শাস্তির মধ্যে আসছেন কি-না এমন প্রশ্নে প্রতিমন্ত্রী বলেন, এখানে যারা আছে তারা যদি সরকারি চাকরি করে থাকে, সরকারি কর্মচারী হয়ে থাকে, তাদের উভয়ের বিচার হবে, উভয়ের ব্যাপারে সিদ্ধান্ত হবে।  

বিশ্রাম রুম এবং সিসিটিভি নিয়ে প্রতিমন্ত্রী বলেন, আসলে সিসি টিভি থাকার কথা না ওখানে কোনোভাবে। কিন্তু তার কর্মকাণ্ড তো এটা হওয়ার কথা নয়, এটাই বড় কথা। 

প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন বলেন, পরবর্তী যে তদন্ত করবো তখন কী থাকার কথা কী থাকার কথা না, সবগুলো বিবেচনায় রেখে তদন্ত করবো এবং সে অনুযায়ী সিদ্ধান্ত।

ওডি/এসএএফ 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড