• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

কলকাতায় বাংলাদেশিদের গাড়ি চাপা, দুই আসামির জামিন

  আন্তর্জাতিক ডেস্ক

২২ আগস্ট ২০১৯, ১৬:৫৪
কলকাতা
ছবি : সংগৃহীত

কলকাতার শেকসপিয়র সরণিতে গাড়ি দুর্ঘটনার ঘটনায় জামিন পেয়ে গেলেন আরসালান পারভেজ এবং তার মামা হামজা। মধ্যরাতে বেপরোয়াভাবে গাড়ি চালিয়ে পিষ্ট করে ফুটপাথে থাকা দুই বাংলাদেশিকে, যারা চিকিৎসার জন্যে ভারতে গিয়েছিলেন। এই মামলার মূল অভিযুক্ত, গাড়ির চালক রাঘিবের পুলিশ হেফাজতের নির্দেশ দিয়েছেন বিচারক। বৃহস্পতিবার (২২ আগস্ট) ব্যাঙ্কশাল কোর্টে তাঁদের তিনজনকেই হাজির করে কলকাতা পুলিশ। সেখানেই এই নির্দেশ দেন বিচারক।

পাঁচ হাজার টাকার বিনিময়ে আরসালান আর হামজাকে জামিন দেন বিচারক। তবে, পুলিশের কাছে পাসপোর্ট জমা রাখতে হবে। অন্যদিকে ৩ সেপ্টেম্বর পর্যন্ত রাঘিবের পুলিশ হেফাজতের নির্দেশ দেন বিচারক। মামলাটি ঘিরে ক্রমেই জল ঘোলা হচ্ছে।

দুর্ঘটনার পর প্রথমে আরসালান আত্মসমর্পণ করলেও পরে তদন্তে উঠে আসে অন্য তথ্য। জানা যায়, সে রাতে গাড়ি চালাচ্ছিলেন আরসালানের দাদা রাঘিব। ঘটনায় যুক্ত হয়ে পড়ে তাদের মামা হামজার নামও। তাদের তিন জনকেই গ্রেফতার করে পুলিশ।

বৃহস্পতিবার বেলা ২টা ২৫ মিনিটে তাদের ব্যাঙ্কশাল কোর্টে নিয়ে যায় পুলিশ। আরসালানকে এজলাসে নিয়ে গেলেও হামজা এবং রাঘিবকে কোর্ট লক আপে রাখা হয়। কিন্তু, পুলিশের গাড়ি থেকে বার করে কোর্ট লক আপে নিয়ে যাওয়ার সময় আদালত চত্বরে আগে থেকেই উপস্থিত সংস্থার কর্মী এবং স্বজনেরা চিৎকার করে বলেন, 'রাঘিব ভাই শের হ্যায়।'

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড