• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

৯ম ওয়েজবোর্ড : আদেশ স্থগিত হওয়ায় ন্যায় প্রতিষ্ঠিত হয়েছে  

  অধিকার ডেস্ক

২০ আগস্ট ২০১৯, ২১:২৭
বাংলাদেশ সংবাদপত্র কর্মচারী ফেডারেশন
বাংলাদেশ সংবাদপত্র কর্মচারী ফেডারেশনের সভাপতি মো. মতিউর রহমান তালুকদার ও মহাসচিব মো. খায়রুল ইসলাম (ছবি : সংগৃহীত)

৯ম ওয়েজবোর্ডের রোয়েদাদের গেজেট প্রকাশের বিরুদ্ধে নোয়াবের মামলার ওপর আট সপ্তাহের স্থগিত আদেশ দিয়ে সুপ্রিমকোর্টের আপিল বিভাগ সংবাদপত্র শিল্পের প্রতি ন্যায় বিচার করেছেন।

মঙ্গলবার (২০ আগস্ট) এক যুক্ত বিবৃতিতে এ মন্তব্য করেছেন বাংলাদেশ সংবাদপত্র কর্মচারী ফেডারেশনের সভাপতি মো. মতিউর রহমান তালুকদার ও মহাসচিব মো. খায়রুল ইসলাম।

তারা বলেন, ৯ম ওয়েজবোর্ডের রোয়েদাদের গেজেট প্রকাশের বিরুদ্ধে নোয়াবের মামলার ওপর আট সপ্তাহের স্থগিত আদেশ দিয়ে মহামান্য সুপ্রিমকোর্টের আপিল বিভাগ সংবাদপত্র শিল্পের প্রতি ন্যায় বিচার করেছেন। এতে এই শিল্পে ন্যায় প্রতিষ্ঠা হয়েছে। সংবাদপত্র শিল্পের শ্রমিক, কর্মচারী ও সাংবাদিকরা সর্বদাই আইনের প্রতি শ্রদ্ধাশীল।

যুক্ত বিবৃতিতে ৯ম ওয়েজবোর্ড সংক্রান্ত মন্ত্রীসভা কমিটির আহবায়ক সড়ক ও সেতুমন্ত্রী এবং বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এবং তার মন্ত্রীসভা কমিটির সম্মানিত সদস্যবৃন্দ, তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ ও তথ্য সচিবসহ মন্ত্রণালয়ের কর্মকর্তাদের প্রতি অক্লান্ত প্রচেষ্টা ও সার্বিক সহযোগিতা প্রদান কারায় ধন্যবাদ জানান এবং আদালতের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

নেতৃবৃন্দ আরও বলেন, আইনি কোন বাধা না থাকায় যত দ্রুত সম্ভব ৯ম ওয়েজবোর্ড রোয়েদাদের ঘোষণা দেওয়ার জন্য গণমাধ্যম প্রিয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অনুরোধ জানান। সেই সাথে সরকারকে আগামী সংসদ অধিবেশনে গণমাধ্যম কর্মী আইন পাশ করারও জোরদাবি জানান।

ওডি/আরএডি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড