• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

শিক্ষামন্ত্রীর স্বামীকে দেখতে যাচ্ছেন প্রধানমন্ত্রী

  নিজস্ব প্রতিবেদক

১১ আগস্ট ২০১৯, ১১:৫১
প্রধানমন্ত্রী শেখ হাসিনা
প্রধানমন্ত্রী শেখ হাসিনা (ফাইল ফটো)

প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিক্ষামন্ত্রী ডা. দীপু মনির স্বামী ব্যারিস্টার ড. তৌফিক নেওয়াজকে দেখতে হাসপাতালে যাচ্ছেন। প্রধানমন্ত্রী কিছুক্ষণের মধ্যেই ড. তৌফিককে দেখতে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে পৌঁছাবেন।

রবিবার (১১ আগস্ট) বিষয়টি জানিয়েছেন শিক্ষা মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা আবুল খায়ের।

ব্যারিস্টার ড. তৌফিক নেওয়াজ গুরুতর অসুস্থ অবস্থায় হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে চিকিৎসাধীন আছেন। আজ উন্নত চিকিৎসার জন্য ড. তৌফিক নেওয়াজকে ভারতের মুম্বাই নেওয়ার কথা। শিক্ষামন্ত্রীসহ পরিবারের আরও দুজন সদস্য তার সঙ্গে থাকবেন। গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন শিক্ষামন্ত্রীর একান্ত সচিব আব্দুল আলিম খান।

এর আগে ১৯ জুলাই রাতে ড. তৌফিক নেওয়াজ অসুস্থ হয়ে পড়লে হাসপাতালে ভর্তি করা হয়। কার্ডিয়াক অ্যারেস্ট হওয়ার পর তার ব্রেন স্ট্রোক হয়। চিকিৎসকরা তাকে নিবিড় পর্যবেক্ষণে রাখেন। ইতোমধ্যে ভারতের বিশেষজ্ঞ চিকিৎসকরা এসে ঢাকার ইউনাইটেড হাসপাতালে তার অস্ত্রোপচার করে গেছেন। তারপরেও অবস্থার উন্নতি না হওয়ায় সুপ্রিম কোর্টের আইনজীবী তৌফিককে এখন ভারতে নেওয়ার প্রস্তুতি চলছে।

শুক্রবার (৯ আগস্ট) আব্দুল আলিম জানান, ব্রেইন স্ট্রোকজনিত কারণে তৌফিক নেওয়াজ প্রায় কোমার কাছাকাছি অবস্থায় পৌঁছে গিয়েছিলেন। এখন নিজে শ্বাস-প্রশ্বাস নিতে পারেন, তবে চোখ মেলে তাকান না।

ওডি/এমআর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড