• মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯, ২ আশ্বিন ১৪২৬  |   ২৮ °সে
  • বেটা ভার্সন

ওসির বাড়িতে অভিযান, সব বন্দরে সতর্কতা জারি

  নিজস্ব প্রতিবেদক

১২ জুন ২০১৯, ২২:৩৩
ওসি মোয়াজ্জেম হোসেন
সাবেক ওসি মোয়াজ্জেম হোসেন (ফাইল ফটো)

মাদ্রাসাছাত্রী নুসরাত জাহান রাফি হত্যাকাণ্ডে বিতর্কিত সোনাগাজী থানার সাবেক ওসি মোয়াজ্জেম হোসেনে বাড়িতে অভিযান চালিয়েছে পুলিশ।

বুধবার (১২ জুন) কুমিল্লা জেলা পুলিশের ঘনিষ্ঠ সূত্র জানায়, সোমবার ও মঙ্গলবার রাতে ওসি মোয়াজ্জেমের কুমিল্লার রাজগঞ্জ পানপট্রি এলাকার প্রদীপ প্লাজায় এ অভিযান চালানো হয়। ফেনী জেলা গোয়েন্দা শাখার (ডিবি) সঙ্গে অভিযানে অংশ নেয় সোনাগাজী থানা পুলিশ।

১০ বছর ধরে ওসি মোয়াজ্জেম রাজগঞ্জের বাড়িতে পরিবার নিয়ে বাস করছেন।

জানা গেছে, নুসরাত হত্যাকাণ্ডে ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় গ্রেফতারি পরোয়ানা জারির পর ওসি মোয়াজ্জেম আত্মগোপনে চলে যান। বিষয়টি সংবাদমাধ্যমে ফলাও করে প্রচার হয়। এরপরই তাকে গ্রেফতারে নড়েচড়ে বসে প্রশাসন। এরই প্রেক্ষিতে ঢাকা ও কুমিল্লার বাড়িসহ তার গ্রামের বাড়িতে অভিযান চালায় পুলিশ।

ওসি মোয়াজ্জেম দেশের বাইরে পালাতে পারেন, এমন আশঙ্কায় দেশের সব ইমিগ্রেশনে অতিরিক্ত সতর্কতা জারি হয়েছে। তিনি কুমিল্লা বাড়ি বা জেলার কোনও এলাকায় লুকিয়ে থেকে সীমান্ত দিয়ে ভারতে পালাতে পারেন বলেও আশঙ্কা করা হয়েছে।

কুমিল্লা স্থলবন্দর পুলিশ উপপরিদর্শক (এসআই) নকুল কুমার বিশ্বাস জানান, সাবেক ওসি মোয়াজ্জেম হোসেনের ব্যাপারে দেশের সব ইমিগ্রেশন পুলিশ অতিরিক্ত সতর্ক অবস্থানে রয়েছে। এরই অংশ হিসেবে আমরাও সতর্ক অবস্থানে রয়েছি। কুমিল্লা স্থলবন্দর হয়ে সাবেক এই ওসি কোনভাবেই দেশত্যাগের সুযোগ পাবেন না।

ওডি/এমআর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড