• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

চিরনিদ্রায় শায়িত শিশু জায়ান

  অধিকার ডেস্ক    ২৪ এপ্রিল ২০১৯, ১৮:০২

জায়ান
শ্রীলঙ্কায় সন্ত্রাসী হামলায় নিহত জায়ানের দাফন সম্পন্ন। (ছবি : সংগৃহীত)

শ্রীলঙ্কায় সন্ত্রাসী হামলার ঘটনায় নিহত নাতি জায়ান চৌধুরীর (৮) দাফন সম্পন্ন হয়েছে। বুধবার (২৪ এপ্রিল) বাদ আসর বনানীর চেয়ারম্যানবাড়ি মাঠে তার নামাজে জানাজা সম্পন্ন হয়। এরপর তাকে বনানী কবরস্থানে দাফন করা হয়।

বুধবার (২৪ এপ্রিল) দুপুর ২টা ৪০ মিনিটে ফুফাতো ভাই শেখ সেলিমের বাসায় আসেন প্রধানমন্ত্রী। তিনি বাসায় আসার পর এক হৃদয়বিদারক পরিস্থিতি সৃষ্টি হয়। শেখ সেলিমসহ সব আত্মীয়স্বজন কান্নায় ভেঙে পড়েন।

এর আগে দুপুর ১২টা ৫০ মিনিটে শ্রীলঙ্কান এয়ারলাইনসের একটি ফ্লাইটে শিশু জায়ানের মরদেহ হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে আনা হয়। দুপুর দেড়টার দিকে মরদেহ আনা হয় শেখ সেলিমের বনানীর ২/এ এর ৯ নম্বর বাসায়।

জায়ানের নানা ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিম বিমানবন্দরে আগে থেকেই অপেক্ষায় ছিলেন। তিনি জায়ানের মরদেহ গ্রহণ করেন। এসময় পরিবারের অন্যান্য সদস্য, স্বজন ও দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

পরে মরদেহবাহী অ্যাম্বুলেন্স হযরত শাহজালাল বিমানবন্দরের ভিভিআইপি টার্মিনাল থেকে বের হয়ে শেখ সেলিমের বনানীর বাসার দিকে রওয়ানা হয়।

উল্লেখ্য, শ্রীলঙ্কায় গত রবিবারের (২১ এপ্রিল) ভয়াবহ সিরিজ বোমা বিস্ফোরণে এখন পর্যন্ত ৩৫৯ জন নিহত হয়েছে। এদেরই একজন জায়ান। বাবা মশিউল হক চৌধুরী প্রিন্স ও মা শেখ সোনিয়ার সঙ্গে আরেক ভাইসহ বেড়াতে গিয়েছিল জায়ান। ওই হামলায় আহত হন মশিউল হক চৌধুরীও। তিনি এখনো কলম্বোয় চিকিৎসাধীন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড