• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিএনপিকে আগামী জাতীয় নির্বাচনে অংশ নিতে বললেন নাসিম

  নিজস্ব প্রতিবেদক

১৪ জুন ২০১৮, ০৭:৫৬

স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনে আগামী জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। বিএনপিকে বলি সেই নির্বাচনে আপনারা অংশ গ্রহণ করুন। আর ভুল করবেন না।

তিনি বলেন, বিএনপি ২০১৪ সালের নির্বাচনে অংশ না নিয়ে ভুল করেছে। আগামীতে আশা করি তারা আর সেই ভুল করবে না। আগামী নির্বাচনে বিএনপিসহ সকল দল অংশ গ্রহণ করবে। কারণ আমরা অন্য কোনো সরকার দেখতে চাই না।

বুধবার (১৩ জুন) রাজধানীর পুরানা পল্টনে মনিসিংহ ট্রাস্ট ভবনে আয়োজিত ইফতার মাহফিল ও আলোচনাসভায় স্বাস্থ্যমন্ত্রী এসব কথা বলেন। গণতন্ত্রী পার্টি ওই ইফতার মাহফিলের আয়োজন করে।

নাসিম বলেন, আমরা বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার অসুস্থতা নিয়ে নিজেরাও উদ্বিগ্ন। আমরা তাঁর চিকিৎসার ব্যবস্থা করেছি। এখানে অন্য কিছু করার চিন্তা ভাবনা করা উচিত না।

মোহাম্মদ নাসিম বলেন, কারাবন্দি থাকা অবস্থায় কাউকে জেল কোডের বাইরে চিকিৎসা দেওয়া যায় না। তিনি বলেন, খালেদা জিয়ার যেকোনো অসুবিধা দেখা হবে। আমরা আশ্বস্ত করতে চাই, বেগম জিয়ার চিকিৎসা নিয়ে কোনো অবহেলা করা হচ্ছে না। এমন করার প্রশ্নই ওঠে না।

স্বাস্থ্যমন্ত্রী বলেন, একজন নেত্রীকে মনে রাখতে হবে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমউ) হচ্ছে জাতীয় প্রতিষ্ঠান। যেখানে সব শ্রেণির মানুষ চিকিৎসা নিয়ে থাকে। আর ডাক্তারের কাছে রোগী হচ্ছে বড়। কোনো দল বা রং বড় নয়। এটা একজন বড় নেত্রী হয়ে কীভাবে তিনি চিন্তা করলেন আমি বিস্মিত হয়ে যাই। যে মেডিকেল বিশ্ববিদ্যালয়ে এখনো তাঁর পুত্রবধূ চাকরিতে বহাল আছেন। তাঁকে চাকরিচ্যুত করা হয়নি। তাহলে কেন সে (খালেদা জিয়া) সেখানে মেডিকেল বিশ্ববিদ্যালয়ে চিকিৎসা নিতে অনীহা করছে।

বার্তা সংস্থা বাসস জানায় আলোচনাসভায় নাসিম বলেন, দেশের উন্নয়ন করেছে শেখ হাসিনার সরকার। বিদ্যুৎ সমস্যার সমাধান করেছে, জঙ্গিবাদ দমন করছে, দেশকে খাদ্যে স্বয়ংসম্পূর্ণ করার অগ্রগতির পথে এগিয়ে নিয়েছে। এই ধারাবাহিকতা রক্ষায় দেশের মানুষ আবারও আওয়ামী লীগকে ভোট দিবেন বলে বিশ্বাস করেন তিনি।

ইফতার মাহফিল ও আলোচনাসভায় গণতন্ত্রী পার্টির সভাপতিমণ্ডলীর সদস্য মাহমদুর রহমান বাবুর সভাপতিত্বে বক্তব্য দেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য মোজাফ্ফর হোসেন পল্টু, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী এমপি, সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক দিলীপ বড়ুয়া প্রমুখ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড