• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন

‘নির্বাচন এলেই দেশে যুদ্ধের পরিবেশ সৃষ্টি হয়’

  মৌলভীবাজার প্রতিনিধি

১৪ মার্চ ২০১৯, ২২:০৫
sonargao

দেশে নির্বাচন এলেই যুদ্ধের পরিবেশ সৃষ্টি হয় মন্তব্য করে প্রধান নির্বাচন কমিশনার কে এম নুরুল হুদা বলেছেন, উন্নত দেশগুলোতে এ রকম পরিস্থিতি হয় না। একদিন আমাদের দেশেও ওইসব দেশের মতো পরিবেশ হবে।

বৃহস্পতিবার (১৪ মার্চ) মৌলভীবাজারে উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে নির্বাচনসংশ্লিষ্ট কর্মকর্তা এবং আইনশৃঙ্খলা বাহিনীর কর্মকর্তাদের সঙ্গে আইনশৃঙ্খলা-সংক্রান্ত মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

১৯৮২ সাল থেকে উপজেলা নির্বাচন হয়ে আসছে উল্লেখ করে নুরুল হুদা বলেন, জাতীয় সংসদ নির্বাচনের পর স্থানীয় সরকার নির্বাচন গুরুত্বপূর্ণ একটি নির্বাচন। এটি পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচন। ভোটগ্রহণ কোনো সমস্যা হলে প্রিসাইডিং অফিসার রিটার্নিং অফিসারকে জানাবেন।

সিইসি আইনশৃঙ্খলা বাহিনীর উদ্দেশ্য করে বলেন, নির্বাচনে কোন ধরনের পক্ষপাতমূলক আচরণ করা যাবে না। সব বাহিনী আইনশৃঙ্খলা রক্ষায় গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে।

এ সময় সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে নুরুল হুদা বলেন, আমরা নির্বাচন আয়োজন করি। আমাদের এটা নিয়ে মূল্যায়ন করার কিছু নেই, কেউ নির্বাচনে আসবে, না আসবে তাদের নিজস্ব ব্যাপার।

ভারপ্রাপ্ত জেলা প্রশাসক রোকন উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত উপস্থিত ছিলেন পুলিশ সুপার মোহাম্মদ শাহজালাল, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আশরাফুর রহমানসহ জেলার সবকটি উপজেলার নির্বাহী কর্মকর্তা ও থানার ওসিসহ প্রশাসনের উচ্চপদস্থ কর্মকর্তারা।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড