• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

নিমিষেই নগরবাসীর সমস্যা সমাধান করবে ‘নগর অ্যাপ’

  অধিকার ডেস্ক    ১৯ ফেব্রুয়ারি ২০১৯, ১৭:০৬

আতিকুল ইসলাম
উত্তর সিটি করপোরেশন নির্বাচনের আওয়ামী লীগের মনোনীত মেয়র প্রার্থী আতিকুল ইসলাম (ছবি:সংগৃহীত)

ঢাকা মহানগর উত্তর সিটি করপোরেশন নির্বাচনের আওয়ামী লীগের মনোনীত মেয়র প্রার্থী আতিকুল ইসলাম প্রতিশ্রুতি দিয়েছেন- ‘ঢাকার যেকোনো ধরনের সমস্যা সমাধানে রাজধানীবাসী মোবাইলে ‘নগর অ্যাপ’ এর মাধ্যমে অভিযোগ-সমস্যা জানাবেন এবং নিমিষেই তার সমাধান হবে’।

এই অ্যাপটি তৈরি করার কাজ চলছে এবং খুব শিগগিরই এর মাধ্যমে নাগরিক সম্যসা সমাধান হবে বলে জানিয়েছেন এই মেয়র প্রার্থী। তবে এর আগে নগরবাসীকে তার দায়িত্ব ও অধিকার সম্পর্কে সচেতন করতে চান তিনি।

মঙ্গলবার (১৯ ফেব্রুয়ারি) রাজধানীর এক অভিজাত হোটেলে গোলটেবিল আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্যে তিনি এই কথা জানান। জুনিয়ার চেম্বার ইন্টারন্যাশনাল (জেসিআই) ‘আগামী প্রজন্মের স্বপ্নের ঢাকা’ শীর্ষক এই সভার আয়োজন করে।

আতিকুল ইসলাম বলেন, ‘আমরা নিজেদের দায়িত্ব ও কর্তব্য সম্পর্কে সচেতনতা সৃষ্টি করতে পারলে স্বপ্নের ঢাকা গড়ার কাজ সহজ হবে। নগর অ্যাপের মাধ্যমে এখন সহজেই নাগরিক সমস্যার সমাধান হবে। আর যদি সমস্যার সমাধান না হয়, ওই অ্যাপের মাধ্যমেই বিষয়টি মেয়রের কাছে সিগনাল যাবে। আর এর জন্য সংশ্লিষ্টদের অবশ্যই জবাবদিহি করতে হবে।’

এসময় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এফবিসিসিআইয়ের সভাপতি শফিউল ইসলাম মহিউদ্দিন,জেসিআই বাংলাদেশের প্রেসিডেন্ট ইরফান ইসলাম, এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট সারাহ কামালসহ অন্যান্যরা।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড