• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

টেলিটকের মাধ্যমেই দেশে ফাইভজির সূচনা হবে: মোস্তাফা জব্বার

  অধিকার ডেস্ক    ১৬ ফেব্রুয়ারি ২০১৯, ২১:৪২

টেলিটক
টেলিটক বাংলাদেশ লিমিটেড আয়োজিত অনুষ্ঠানে তথ্যপ্রযুক্তি মন্ত্রী (ছবি:সংগৃহীত)

সরকারের চলতি মেয়াদের মধ্যেই টেলিটককে দেশের এক নম্বর বা দেশসেরা মোবাইল অপারেটর করা হবে বলে জানিয়েছেন ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রী মোস্তাফা জব্বার। এমনকি টেলিটকের মাধ্যমেই দেশে ফাইভজির সূচনা হবে বলেও জানান তিনি।

ঢাকা বিশ্ববিদ্যালয়ে জগন্নাথ হল খেলার মাঠে শনিবার (১৬ ফেব্রুয়ারি) টেলিটক বাংলাদেশ লিমিটেড আয়োজিত আন্ত:বিভাগ ক্রিকেট টুর্নামেন্ট ২০১৯ এর পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

পাশাপাশি মন্ত্রী পারস্পরিক যোগাযোগ বৃদ্ধি এবং মানসিক ও শারীরিক উৎকর্ষতা বৃদ্ধিতে খেলাধুলার প্রয়োজনীয়তার ওপর গুরুত্বারোপ করে বলেন, কম্পিউটারে সামাজিক যোগাযোগ মাধ্যমে পারস্পরিক পরিচয় হয়, কিন্তু ক্রীড়া প্রতিযোগিতার মাধ্যমে একে অন্যের কাছে আসার সুযোগ সৃষ্টি করে। যা মানসিক ও শারীরিক সুস্থতার পাশাপাশি পারস্পরিক সৌহার্দ্য বৃদ্ধি করে।

এছাড়া টেলিটককে মানুষের প্রত্যাশার জায়গায় নিয়ে যাবার জন্য তিনি সবার সহযোগিতা প্রত্যাশা করেন।

সপ্তমবারের মতো অনুষ্ঠিত আন্ত:বিভাগ টুর্নামেন্টে মার্কেটিং ও প্রজেক্ট বিভাগকে হারিয়ে টেলিটকের সেলস অ্যান্ড ডিস্ট্রিবিউশন ডিভিশন টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হয়।

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন টেলিটক ব্যবস্থাপনা পরিচালক মো. সাহাবুদ্দীন এবং জগন্নাথ হলের প্রভোস্ট প্রফেসর ড. ওয়াসিম সরকার। সবশেষে মন্ত্রী বিজয়ী দলের হাতে পুরস্কারের ট্রফি তুলে দেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড