• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

সারা দেশে শিক্ষক নিয়োগ হবে শতভাগ স্বচ্ছ : শিক্ষামন্ত্রী

  অধিকার ডেস্ক

১৮ জানুয়ারি ২০১৯, ১৫:৫৭
ডা. দীপু মনি
শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি (ছবি : সংগৃহীত)

শতভাগ স্বচ্ছতার মধ্য দিয়ে সারা দেশে শিক্ষক নিয়োগ দেওয়া হবে বলে জানিয়ে শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে স্বচ্ছতার ভিত্তিতে সব কাজ হয়। কাজেই এবার শিক্ষক নিয়োগ হবে শতভাগ স্বচ্ছ।’

শুক্রবার (১৮ জানুয়ারি) চাঁদপুরের হাইমচর উপজেলার হাইমচর সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের ৫০ বছর পূর্তি উদযাপন অনুষ্ঠানে এ কথা জানান শিক্ষামন্ত্রী। অনুষ্ঠানে প্রধান অতিথির হিসেবে উপস্থিত ছিলেন দীপু মনি।

এ সময় বিগত দুই সেশনে শিক্ষাখাতে অসামান্য অর্জনের কথা উল্লেখ করে তিনি বলেন, ‘এত বড় দেশ, এত মানুষ এবং এত শিক্ষা-প্রতিষ্ঠানের মধ্যে এখনও কিছু কিছু প্রতিষ্ঠানে সমস্যা রয়েছে। এসব সমস্যা সমাধানে কাজ চলছে। শিক্ষাক্ষেত্রে যেসব সমস্যা রয়েছে আমি সেসব সমস্যা সমাধানে কাজ করতে চাই।’

আগামী যাতে দেশের কোথাও কোনো শিক্ষা-প্রতিষ্ঠানে শিক্ষক স্বল্পতা না থাকে সে বিষয়ে আমরা কাজ করব এবং শিক্ষক স্বল্পতার বিষয়টি নিরসন করা হবে বলে জানান শিক্ষামন্ত্রী।

এ সময় ৫০ বছর পূর্তি উদযাপন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- হাইমচর সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের সাবেক ছাত্র ময়মনসিংহ রেঞ্জের ডিআইজি নিবাস চন্দ্র মাঝি, হাইমচর উপজেলা পরিষদের চেয়ারম্যান নূর হোসেন পাটোয়ারী, বিদ্যালয়ের সাবেক ছাত্র সুনিল কৃষ্ণ মাঝি, চাঁদপুরের অতিরিক্ত জেলা প্রশাসক মঈনুল হোসেন ও অতিরিক্ত পুলিশ সুপার মিজানুর রহমান প্রমুখ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড