• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

রাজনৈতিক দলগুলোর সঙ্গে শিগগিরই সংলাপে বসবেন প্রধানমন্ত্রী

  নিজস্ব প্রতিবেদক

১৩ জানুয়ারি ২০১৯, ১২:০৬
প্রধানমন্ত্রী শেখ হাসিনা
প্রধানমন্ত্রী শেখ হাসিনা (ছবি : সংগৃহীত)

শিগগিরই রাজনৈতিক দলগুলোর সঙ্গে বৈঠক করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। একাদশ জাতীয় সংসদ নির্বাচনের আগে যে ৭৫টি রাজনৈতিক দলের সঙ্গে সংলাপ হয়েছিল, তাদের নিয়ে আবারও গণভবনে বসবেন তিনি।

রবিবার (১৩ জানুয়ারি) সকাল সাড়ে ১১টায় বঙ্গবন্ধু এভিনিউয়ে যৌথসভা শেষে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী একথা জানান।

শনিবার (১৯ জানুয়ারি) রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে সমাবেশে ব্যানার ফেস্টুন না নিয়ে আসার আহ্বানও জানিয়েছেন ওবায়দুল কাদের।

এর আগে রবিবার (১৩ জানুয়ারি) সকাল ১১টায় সরকারের টানা ১০ বছরের উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে ঢাকা জেলাসহ রাজধানীর আশপাশের জেলার শীর্ষ নেতা ও জনপ্রতিনিধিদের সঙ্গে নিয়ে বৈঠকে বসে আওয়ামী লীগ। জানা যায়, বৈঠকে আওয়ামী লীগ সরকারের টানা ১০ বছরে দেশের যে উন্নয়ন হয়েছে, তা কীভাবে আরও বেগবান করা যায়, সে বিষয়ে নেতাদের পরামর্শ চাওয়া হবে। বৈঠকে সভাপতিত্ব করবেন, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

দলের সম্পাদকমণ্ডলীর একজন সদস্য জানিয়েছেন, বিশাল জয়ে আত্মতৃপ্তিতে না থেকে জনগণের কাছে যাওয়া। উপজেলা নির্বাচনে একক প্রার্থী দেওয়া। নিজস্ব বলয় সৃষ্টি করতে গিয়ে বিএনপি-জামায়াতকে দলে না ভেড়ানো অন্যতম।

তিনি জানিয়েছেন, ভোটের পর প্রথমবারের মতো এ ধরনের বৈঠকে দলের ভবিষ্যৎকরণীয় চূড়ান্ত করা হবে। এছাড়া আসন্ন স্থানীয় সরকার নির্বাচন, ২০২০ সালে ‘মুজিববর্ষ’ পালনসহ সাংগঠনিকভাবে দলকে কীভাবে আরও মজবুত করা যায় তা নিয়ে বিস্তারিত আলোচনা হবে বলেও জানিয়েছেন তিনি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড