• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে দীর্ঘ যানজট, ভোগান্তি চরমে

  অধিকার ডেস্ক    ১৪ ডিসেম্বর ২০১৮, ১৯:০২

যানজট
ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে যানজট (ছবি : দৈনিক অধিকার)

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়েছে। এতে চরম ভোগান্তিতে পড়েছে যাত্রীরা। শুক্রবার (১৪ ডিসেম্বর) বিকাল ৩টা থেকে এ অবস্থার সৃষ্টি হয়। মির্জাপুর উপজেলার দেওহাটা থেকে শুভূল্যা পর্যন্ত প্রায় আট কিলোমিটার এলাকা জুড়ে সৃষ্ট এ যানজটে থেমে থেমে চলছে গড়ি।

এ দিকে বিজয় দিবসসহ তিনদিনের ছুটিতে কর্মজীবী মানুষ বাড়ি ফিরতে শুরু করেছে। এ সড়কে যানবাহনের চাপ বৃদ্ধি পায়। একই সঙ্গে মহাসড়কে চার লেনের কাজ এবং অতিরিক্ত যানবাহনের কারণে বিভিন্ন স্থানে যানজটের সৃষ্টি হয়।

সরেজমিনে মহাসড়কের মির্জাপুর উপজেলার গোড়াই হাটুভাঙ্গা রোড, দেওহাটা, মির্জাপুর বাইপাস এলাকায় যানজটের এ দৃশ্য দেখা যায়।। যানজট নিয়ন্ত্রণে পুলিশকে বেগ পেতে দেখা যায়।

এ দিকে গন্তব্যে যাওয়ার জন্য যাত্রীদের মির্জাপুর বাইপাস, পুরাতন বাসস্ট্যান্ড, কুরনী, ধল্যা, পাকুল্যা, জামুর্কী, দেওহাটা, সোহাগপাড়া ও গোড়াই বাসস্ট্যান্ড এলাকায় বাসের জন্য অপেক্ষা করতে দেখা গেছে। বাস না পেয়ে অনেক যাত্রীকে জীবনের ঝুঁকি নিয়ে পিকআপ ও মোটরসাইকেলযোগে গন্তব্যে যেতে দেখা গেছে।

এক চালক আবুল হাসান বলেন, সকাল থেকে দুপুর পর্যন্ত এ অবস্থা চলছে। এক ঘণ্টায় তিনি চার কিলোমিটার পাড়ি দিয়ে শুভূল্যা পর্যন্ত আসতে পেরেছেন।

মির্জাপুর পুষ্টকামুরী চড়াপাড়ায় কর্তব্যরত টিআই মো. ইফতেখার বলেন, সড়কে যানবাহনের অনেক চাপ রয়েছে। চারলেনের কাজ চলার কারণে অনেক স্থানে ধুলা উড়ছে। এর কারণে যানবাহনের চালকরা ধীর গতিতে চালান। এছাড়াও চালকরা আইন না মেনে যান চালানোর কারণে যানজটের সৃষ্টি হচ্ছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড