• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিএনপির কর্মসূচিতে সহিংসতা হলে ব্যবস্থা: স্বরাষ্ট্রমন্ত্রী

  নিজস্ব প্রতিবেদক

২১ নভেম্বর ২০২১, ১৬:৫২
স্বরাষ্ট্রমন্ত্রী
স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল (ফাইল ফটো)

অসুস্থ খালেদা জিয়াকে বিদেশে পাঠানোর দাবিতে বিএনপির চলমান কর্মসূচিতে কোনো ধরনের সহিংস ঘটনা ঘটলে সরকার ব্যবস্থা নেবে বলে সর্তক করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

সচিবালয়ে রবিবার (২১ নভেম্বর) সাংবাদিকদের প্রশ্নের জবাবে বিএনপিকে ‘দোয়া মাহফিল ও মানববন্ধনের মতো গণতান্ত্রিক কর্মসূচি’ পালনের পরামর্শও দেন তিনি।

বিএনপি চেয়ারপারসনকে বিদেশে নিয়ে সুচিকিৎসা দেওয়ার ব্যবস্থা করার দাবিতে বিএনপি নানা কর্মসূচি পালন করছে। এ বিষয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, বিএনপি দোয়া মাহফিল করতে পারে, মানববন্ধন করতে পারে; তারা পলিটিক্যাল পার্টি, তারা তাদের কর্মসূচি দিতে পারে। কিন্তু মানুষের জানমাল রক্ষার জন্য, সম্পদ রক্ষার জন্য আমাদের আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী সব সময় প্রস্তুত থাকবে।

আসাদুজ্জামান খান বলেন, তারা যদি কোনো ধরনের বিশৃঙ্খল পরিস্থিতি সৃষ্টির চেষ্টা করেন, কিংবা জানমালের ক্ষতি করেন তাহলে কিন্তু আমাদের আইনশৃঙ্খলা রক্ষাকারী ছাড় দেবে না।

আরও পড়ুন: বাবার কাছেই থাকবে জাপানি দুই শিশু

৭৬ বছর বয়সি বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া আরথ্রাইটিস, ডায়াবেটিস, কিডনি, ফুসফুস, চোখের সমস্যাসহ নানা জটিলতায় ভুগছেন। গত ১৩ নভেম্বর থেকে তিনি এভারকেয়ার হাসপাতালের সিসিইউতে ভর্তি। তিনি জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে বলে দাবি করেছে বিএনপি। সরকারের কাছে তাদের দাবি, খালেদা জিয়াকে বিদেশ নিয়ে যাওয়ার ব্যবস্থা করা হোক।

ওডি/আজীম

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড