• বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ১৭ অগ্রহায়ণ ১৪২৮  |   ২৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

টিকা না পেয়ে সোহরাওয়ার্দীতে টিকাপ্রত্যাশীদের বিক্ষোভ

  নিজস্ব প্রতিবেদক

২০ অক্টোবর ২০২১, ১৫:৪৫
টিকা
শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতাল (ফাইল ছবি)

এসএমএসের নির্ধারিত তারিখ অনুযায়ী টিকা না পাওয়ায় রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতালে বিক্ষোভ করেছেন প্রবাসীরা।

বুধবার (২০ অক্টোবর) সকালে এ ঘটনা ঘটে। এ সময় টিকার দাবিতে আন্দোলন শুরু করেন প্রবাসীরা। টিকা না দিয়ে তারা ফিরবেন না বলেও স্লোগান দিতে থাকেন।

জানা যায়, টিকা নেওয়ার জন্য পাওয়া এসএমএস অনুযায়ী টিকা দিতে এসেছেন প্রবাসীরা। কিন্তু হাসপাতাল কর্তৃপক্ষ বলছে ছুটির কারণে টিকা দেওয়া হবে না।

টিকাপ্রত্যাশীদের অভিযোগ, তাদের পাঠানো এসএমএসে দেওয়া তথ্যানুযায়ী বুধবার সকাল ১০টায় টিকা নিতে হাসপাতালে জড়ো হন তারা। কিন্তু এসে দেখেন ইদে মিলাদুন্নবীর ছুটির কারণে টিকা দেওয়া হচ্ছে না। ছুটির ব্যাপারে হাসপাতাল থেকে কিছু জানানো হয়নি।

এ বিষয়ে সোহরাওয়ার্দী হাসপাতালের পরিচালক ডা. মো. খলিলুর রহমান গণমাধ্যমকে বলেন, ইদে মিলাদুন্নবীর ছুটি নিয়ে মূলত এ সমস্যাটা দেখা দিয়েছে। আজকের ছুটি ছিল মঙ্গলবার, কিন্তু সেটি পরিবর্তন হওয়ায় এসএমএস জটিলতা তৈরি হয়েছে। এখন তো আসলে টিকা দেওয়া সম্ভব নয়।

তিনি আরও বলেন, টিকাপ্রত্যাশীদের আমরা আগেই এসএমএস দিয়েছি। যে কারণেই আসলে ঝামেলাটা তৈরি হয়েছে। আমরা টিকাপ্রত্যাশীদের বুঝিয়েছি, আজ টিকা দেওয়া সম্ভব না, আগামীকাল অবশ্যই আপনারা পাবেন।

ওডি/নিমি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড