• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

মার্চের মধ্যে ৮০ শতাংশ মানুষকে ভ্যাকসিন দেওয়া হবে : স্বাস্থ্যমন্ত্রী

  নাহিদুল ইসলাম হৃদয়, মানিকগঞ্জ

০৯ অক্টোবর ২০২১, ১৬:১৪
অনুদান প্রদান অনুষ্ঠান (ছবি : দৈনিক অধিকার)

স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক বলেছেন, যখন অনেকে ভ্যাকসিনের কথা ভাবে নাই, আমরা তখন থেকে ভ্যাকসিনের ব্যবস্থা করেছি। ইতোমধ্যে আমরা ২০ থেকে ৩০ শতাংশ মানুষকে ভ্যাকসিনের আওতায় এনেছি। আগামী ডিসেম্বরে ৫০ শতাংশ ও মার্চের মধ্যে ৮০ শতাংশ মানুষকে ভ্যাকসিন দেওয়া হবে।

শনিবার (৯ অক্টোবর) দুপুরে মানিকগঞ্জের গড়পাড়ায় সদর ও সাটুরিয়া উপজেলার ১৭৬টি দুর্গাপূজা মন্ডপের কমিটির নেতৃবৃন্দের সাথে শুভেচ্ছা ও অনুদান প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এ সময় জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল লতিফ, পুলিশ সুপার গোলাম আজাদ খান, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল মজিদ ফটো, যুগ্ম সম্পাদক সুলতানুল আজম খান আপেল, সুদেব সাহা, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইসরাফিল হোসেন, সাধারণ সম্পাদক আফসার উদ্দিন সরকার, জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি বাসুদেব সাহা, সাধারণ সম্পাদক অনির্বাণ পালসহ সদর ও সাটুরিয়া উপজেলার পূজা উদযাপন কমিটির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এ সময় মন্ত্রী আরও বলেন, করোনা নিয়ন্ত্রণে আসায় আমরা শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দিয়েছি। অতি শীঘ্রই ১২ বছরের ওপরের শিক্ষার্থীদের মাঝে ভ্যাকসিন প্রদানের কার্যক্রম শুরু হবে।

মন্ত্রী বলেন, দূর্গাপূজায় সকলকে স্বাস্থ্যবিধি মেনেই পূর্জা অর্চনা করতে হবে। উৎসবে অতিরঞ্জিত কোনো কিছু করা যাবে না। শান্তিপূর্ণ পরিবেশ বজায় রেখে পূজা উদযাপন করতে হবে।

আরও পড়ুন : গিনেস বুকে নাম লেখাতে চায় শ্রীপুরের ‘টুনটুনি’

অনুষ্ঠানে মন্ত্রী সদর উপজেলার ১১২টি ও সাটুরিয়ায় ৬৪টি পূজা মন্ডপের প্রতিনিধিদের হাতে ৫শ কেজি করে চালের ডিও লেটার তুলে দেন।

ওডি/এএম

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড