• বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ১০ অগ্রহায়ণ ১৪২৭  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

সমন্বিত উদ্যোগ ছাড়া সাফল্য আসে না : বিদ্যুৎ প্রতিমন্ত্রী

  নিজস্ব প্রতিবেদক

২২ নভেম্বর ২০২০, ২০:৫৬
নসরুল হামিদ
নসরুল হামিদ (ফাইল ফটো)

বিদ্যুৎ জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বলেছেন, বিদ্যুৎ ও জ্বালানি খাতের সাফল্য তৃণমূল পর্যায়ে ছড়িয়ে দিতে সাংবাদিকদের আরও দায়িত্বশীল ভূমিকা রাখা প্রয়োজন। সমন্বিত উদ্যোগ ছাড়া সাফল্য আসে না। ফোরাম ফর এনার্জি রিপোটার্স বাংলাদেশ (এফইআরবি) ও মন্ত্রণালয় সম্মিলিতভাবে কাজ করলে এ খাতের সুষম উন্নয়ন দ্রুত হবে।

রবিবার (২২ নভেম্বর) প্রতিমন্ত্রী সচিবালয়ে কোভিড-১৯ এর প্রেক্ষিতে বিদ্যুৎ ও জ্বালানির অগ্রগতি ও সম্ভাবনা নিয়ে জ্বালানি খাতের সাংবাদিকদের সংগঠন ‘ফোরাম ফর এনার্জি রিপোটার্স বাংলাদেশ (এফইআরবি)'-এর সাথে মতবিনিময়কালে এসব কথা বলেন।

তিনি বলেন, আগামী ডিসেম্বরের মধ্যেই গ্রিড এলাকায় শতভাগ বিদ্যুতায়ন হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে এই অসাধারণ অর্জন প্রচারে সাংবাদিক সমাজ তাদের জায়গা থেকে বিশেষ ভূমিকা রাখতে পারে।

এফইআরবি'র চেয়ারম্যান অরুণ কর্মকারের নেতৃত্বে অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন ভাইস চেয়ারম্যান মোজাহিরুল হক রুমেল, নির্বাহী পরিচালক শামীম জাহাঙ্গীর, পরিচালক (উন্নয়ন ও অর্থ) লুত্ফর রহমান কাকন, পরিচালক (গবেষণা ও প্রশিক্ষণ) মাহফুজ মিশু, পরিচালক (ডাটা ব্যাংক) শাহেদ সিদ্দিকী, পরিচালক (বিনোদন ও কল্যাণ) সেরাজুল ইসলাম সিরাজ, সদস্য মোল্লাহ আমজাদ হোসেন, সদরুল হাসান ও শাহনাজ বেগম ।

আরও পড়ুন : ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ৩৮ ...

সংগঠনের চেয়ারম্যান অরুণ কর্মকার এসময় বিদ্যুৎ ও জ্বালানি খাতের বিভিন্ন প্রচারকাজে ‘এফইআরবি'কে সম্পৃক্ত করার অনুরোধ জানান।

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801703790747, +8801721978664, 02-9110584 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড