• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৪০ °সে
  • বেটা ভার্সন
sonargao

চট্টগ্রাম ওয়াসা : এমডি ফজলুল্লাহ থাকছেন আরও ৩ বছর

  সারাদেশ ডেস্ক

০১ অক্টোবর ২০২০, ২২:৩৫
অধিকার
চট্টগ্রাম ওয়াসার ব্যবস্থাপনা পরিচালক (এমডি) প্রকৌশলী এ কে এম ফজলুল্লাহ (ছবি : সংগৃহীত)

আরও তিন বছর চট্টগ্রাম ওয়াসার ব্যবস্থাপনা পরিচালক (এমডি) থাকছেন প্রকৌশলী এ কে এম ফজলুল্লাহ। বৃহস্পতিবার (১ অক্টোবর) এই নিয়োগ অনুমোদন করে স্থানীয় সরকার বিভাগ থেকে চট্টগ্রাম ওয়াসা বোর্ডের চেয়ারম্যানের কাছে চিঠি পাঠানো হয়েছে।

চিঠিতে বলা হয়, পানি সরবরাহ ও পয়ঃনিষ্কাশন কর্তৃপক্ষ আইন, ১৯৯৬’ এর ২৮(২) ধারা মোতাবেক প্রকৌশলী এ কে এম ফজলুল্লাহকে তার বর্তমান চাকরির মেয়াদ পূর্ণ হওয়ার পর, অর্থাৎ ১ নভেম্বর থেকে তিন বছরের জন্য ঢাকা ওয়াসার ব্যবস্থাপনা পরিচালক হিসেবে নিয়োগে সরকারের অনুমোদন জ্ঞাপন করা হলো।

১৯৪২ সালের ৬ ফেব্রুয়ারি জন্মগ্রহণ করেন ফজলুল্লাহ। তিনি লাহোর থেকে বিএসসি ইঞ্জিনিয়ারিং পাস করেন এবং ১৯৬৮ সালে ওয়াসার সহকারী প্রকৌশলী হিসেবে নিয়োগ পান। পরে নির্বাহী প্রকৌশলী পদে পূর্ণ মেয়াদে দায়িত্ব পালন শেষে ১৯৯৮ সালে অবসর নেন তিনি।

২০০৯ সালের ৮ জুলাই তাকে এক বছরের জন্য চট্টগ্রাম ওয়াসার চেয়ারম্যান হিসেবে নিয়োগ দেয়া হয়। পরবর্তী সময়ে চট্টগ্রাম ওয়াসা বোর্ড গঠন হলে প্রথম দফায় তিন মাসের জন্য ব্যবস্থাপনা পরিচালকের দায়িত্ব পেলেও পরে পাঁচ দফায় পুনর্নিয়োগ পেয়ে গত ৯ বছর ধরে এ দায়িত্ব পালন করে আসছেন ফজলুল্লাহ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড