• বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ১৪ কার্তিক ১৪২৭  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

টিআইবি পুরস্কার পেলেন চার সাংবাদিক-এক অনুষ্ঠান

  নিজস্ব প্রতিবেদক

২৮ সেপ্টেম্বর ২০২০, ১৬:৩৩
ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশ (টিআইবি)
ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশ (টিআইবি)

অনুসন্ধানী সাংবাদিকতায় ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশের (টিআইবি) পুরস্কার-২০২০ পেয়েছেন চারজন সাংবাদিক ও একটি প্রামাণ্য অনুষ্ঠান।

সোমবার (২৮ সেপ্টেম্বর) ভার্চ্যুয়াল অনুষ্ঠানে বিজয়ীদের নাম ঘোষণা করা হয়।

এ বছর দুর্নীতি বিষয়ক অনুসন্ধানী প্রতিবেদনের জন্য প্রিন্ট মিডিয়ায় স্থানীয় ক্যাটাগরিতে যৌথভাবে যশোরের ‘দৈনিক গ্রামের কাগজ’ পত্রিকার জ্যেষ্ঠ প্রতিবেদক ফয়সাল আলম ও চট্টগ্রামের সাপ্তাহিক চাটগাবাণী সম্পাদক মুহাম্মদ সেলিম পুরস্কার পেয়েছেন।

প্রিন্ট মিডিয়া জাতীয় ক্যাটাগরিতে দৈনিক কালের কণ্ঠের জ্যেষ্ঠ সাংবাদিক আরিফুর রহমান পুরস্কৃত হয়েছেন। তিনি লিখেছিলেন ‘এডিপিতে শর্ষের ভূত’।

ইলেক্ট্রনিক মিডিয়া (প্রতিবেদন) ক্যাটাগরিতে পুরস্কৃত হয়েছেন এনটিভির জ্যেষ্ঠ সাংবাদিক শফিক শাহীন। তিনি একটি ‘মামলাবাজ সিন্ডিকেট সমতল থেকে পাহাড়ে’ শীর্ষক ছয় পর্বের রিপোর্ট করেছিলেন।

এছাড়া ইলেক্ট্রনিক মিডিয়া (প্রামাণ্য অনুষ্ঠান) ক্যাটাগরিতে বিজয়ী হয়েছে চ্যানেল২৪ এর ‘সার্চ লাইট- কম্বল?’ শিরোনামে একটি প্রামাণ্য অনুষ্ঠান।

করোনা ভাইরাসের কারণে অনুষ্ঠানটি অনলাইনে হওয়ায় বিজয়ীদের পুরস্কার হিসেবে সম্মাননাপত্র, ক্রেস্ট ও চেক তুলে দেওয়া হবে পরে।

ভার্চ্যুয়াল অনুষ্ঠানে অংশ নেন টিআইবির নির্বাহী পরিচালক ড. ইফতেখারুজ্জামান, ঢাকা বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের অধ্যাপক গীতি আরা নাসরিন, সাংবাদিক ও গবেষক আফসান চৌধুরী, জ্যেষ্ঠ সাংবাদিক জুলফিকার আলী মানিক, টিআইবির আউটরিচ অ্যান্ড কমিউনিকেশন পরিচালক শেখ মঞ্জুর-ই-আলমসহ অনেকে।

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801703790747, +8801721978664, 02-9110584 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড