• সোমবার, ০৬ জুলাই ২০২০, ২২ আষাঢ় ১৪২৭  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

মন্ত্রী বীর বাহাদুর করোনায় আক্রান্ত

  মোহাম্মদ আব্দুর রহিম, বান্দরবান

০৬ জুন ২০২০, ২৩:৪৭
পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং
পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং (ফাইল ছবি)

বান্দরবানে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি'র করোনা ভাইরাসের নমুনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ এসেছে। শনিবার (৬ জুন) রাত সাড়ে ১১ টার দিকে কক্সবাজার মেডিকেল কলেজের অধ্যক্ষ ডা. অনুপম বড়ুয়ার বরাত দিয়ে বান্দরবানের সিভিল সার্জন ডাঃ অংসুই প্রু মারমা বিষয়টি নিশ্চিত করেন।

স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা যায়, শনিবার (৬ জুন) পুরো জেলায় ৯ জনের করোনা পজিটিভ রিপোর্ট আসে। এতে সদর উপজেলায় ৫ জনের মধ্যে পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর ও ১জন জেলা পরিষদের কর্মচারী নাম রয়েছে। আর বাকিরা রুমা ও নাইক্ষ্যংছড়ি উপজেলার। এ পর্যন্ত বান্দরবান জেলায় মোট করোনা আক্রান্ত হয়েছে ৪৬ জন। এরমধ্যে ১৫ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছে। মৃত্যু হয়েছে এ পর্যন্ত দুইজনের।

এদিকে, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি করোনা ভাইরাসে আক্রান্তের খবর ছড়িয়ে পড়লে বান্দরবান শহর সহ জেলার ৭ উপজেলায় হাজার হাজার নেতাকর্মীর মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। তবে মন্ত্রী বীর বাহাদুর নেতাকর্মীদের আতঙ্কিত না হয়ে তার জন্য দোয়া আশীর্বাদ করার জন্য অনুরোধ জানান।

অন্যদিকে, বান্দরবান জেলার আলীকদম উপজেলার করোনা ভাইরাসে আক্রান্ত কৃষি ব্যাংক কর্মকর্তা আমিরুল আজীজ শনিবার (৬ জুন) সকাল ১১টায় চট্টগ্রামের আন্দরকিল্লা জেনারেল হাসপাতালের আইসিইউতে মারা গেছে বলেও নিশ্চিত করেছেন বান্দরবানের সিভিল সার্জন।

এ ব্যাপারে বান্দরবানের সিভিল সার্জন ডাঃ অং সুই প্রু মারমা পার্বত্য মন্ত্রীর বাসভবন থেকে মুঠোফোনে দৈনিক অধিকারকে বলেন, পার্বত্য মন্ত্রীর নমুনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ এসেছে। তবে তিনি বর্তমানে শারীরিক ভাবে সুস্থ রয়েছেন। রবিবার সকালে হেলিকপ্টারযোগে পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপিকে চিকিৎসার জন্য ঢাকা সিএমএইচে নেওয়া হবে ও আলীকদমের কৃষি ব্যাংক কর্মকর্তা আন্দরকিল্লা জেনারেল হাসপাতালের আইসিইউতে মারা গেছে বলেও তিনি জানান।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড