• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

আ. লীগের আরও এক এমপি করোনায় আক্রান্ত

  নিজস্ব প্রতিবেদক

০৪ জুন ২০২০, ১১:৫৩
কোভিড-১৯ আক্রান্ত
কোভিড-১৯ আক্রান্ত (ফাইল ফটো)

জামালপুর-২ (ইসলামপুর) আসনের আওয়ামী লীগের এমপি ফরিদুল হক খান দুলাল করোনা ভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়েছেন। বুধবার রাতে ময়মনসিংহ মেডিকেল কলেজের নমুনা পরীক্ষার পর তার দেহে করোনা ভাইরাস শনাক্ত করা হয়।

এ বিষয়ে ফরিদুল হক খান দুলাল বলেন, আমি করোনা ভাইরাসে আক্রান্ত। আমার জন্য দোয়া করবেন। এছাড়াও ওই জেলার ইসলামপুর উপজেলার আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, ভাইস চেয়ারম্যান এবং উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যানও আক্রান্ত হয়েছেন। তারাও সবাই ভালো আছেন।

ফরিদুল হক খান দুলাল আরও বলেন, আমার শরীরে করোনার তেমন কোনো উপসর্গ নেই। তারপরেও পজিটিভ এসেছে। জামালপুরের গ্রামের বাড়িতে আইসোলেশনে আছি। আজ-কাল পরিস্থিতি দেখব। অবনতি হলে ঢাকায় যাব। শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার হাসপাতালে ভর্তি হবো।

এ নিয়ে চার জন এমপি করোনা ভাইরাসে আক্রান্ত হলেন। এর আগে চট্টগ্রাম-৬ আসনের এমপি এবং রেলপথ মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি এ বি এম ফজলে করিম চৌধুরী, নওগাঁ-২ আসনের এমপি শহীদুজ্জামান সরকার এবং ব্রাহ্মণবাড়িয়া-৫ আসনের সংসদ সদস্য মোহাম্মদ এবাদুল করিম বুলবুল করোনায় আক্রান্ত হন। এর মধ্যে শহীদুজ্জামান সরকার ও এবিএম ফজলে করিম চৌধুরী করোনাকে জয় করেছেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড