• শুক্রবার, ১০ জুলাই ২০২০, ২৬ আষাঢ় ১৪২৭  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

ত্রাণ আত্মসাতে ৬ জনের বিরুদ্ধে মামলা করল দুদক

  নিজস্ব প্রতিবেদক

০২ জুন ২০২০, ০৮:৫৬
দুর্নীতি দমন কমিশন
দুর্নীতি দমন কমিশন (ফাইল ফটো)

ত্রাণের ৮১৭ বস্তার ৪৭ হাজার ৮৫০ কেজি সরকারি গম আত্মসাতের অভিযোগে রাইসমিল মালিক ও ইউনিয়ন পরিষদের সদস্যসহ ছয়জনের বিরুদ্ধে মামলা করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। মামলা করার বিষয়টি সোমবার গণমাধ্যমকে জানান দুদকের জনসংযোগ কর্মকর্তা প্রনব কুমার ভট্টাচার্য্য।

মামলার আসামিরা হলেন- সাতক্ষীরা জেলার কালীগঞ্জ উপজেলার মো. মনিরুজ্জামান মনি, একই উপজেলার মনিমুক্তা রাইস মিলের ম্যানেজার মো. মোজাহিদুল আলম মুকুল, শ্যামনগর উপজেলার কৈখালি ইউনিয়ন পরিষদের সদস্য পবিত্র কুমার সরকার, মনিমুক্তা রাইস মিলের মালিক মো. আব্দুল গফ্ফার, শ্যামনগর উপজেলার ব্যবসায়ী মোহাম্মদ আলী সাপুই ও একই উপজেলার আব্দুল মজিদ গাজী।

গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করে দুদকের জনসংযোগ কর্মকর্তা প্রনব কুমার ভট্টাচার্য্য বলেন ৩১ মে দুদকের খুলনা সমন্বিত জেলা কার্যালয়ের উপ-সহকারী পরিচালক নীলকমল পাল বাদী হয়ে হয়ে মামলা দায়ের করেন।

মামলার অভিযোগে বলা হয়, আসামিরা পরস্পর যোগসাজশে জালিয়াতি ও প্রতারণার আশ্রয় নিয়ে ক্ষমতার অপব্যবহারের মাধ্যমে ত্রাণের জন্য বরাদ্দ ৪৭ হাজার ৮৫০কেজি সরকারি গম আত্মসাৎ করেছেন।

করোনাভাইরাসের এ পরিস্থিতিতে সামাজিক নিরাপত্তামূলক কর্মসূচিতে দুর্নীতির অভিযোগে এর আগে দেশের বিভিন্ন স্থানে আরও ১৬টি মামলা দায়ের করে দুদক।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড