• শনিবার, ০৮ আগস্ট ২০২০, ২৪ শ্রাবণ ১৪২৭  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

করোনায় আরও দুই পুলিশ সদস্যের মৃত্যু

  নিজস্ব প্রতিবেদক

২৩ মে ২০২০, ১৩:২৯
বাংলাদেশ পুলিশ
বাংলাদেশ পুলিশ (ফাইল ফটো)

চলমান করোনাযুদ্ধে জনগণের সুরক্ষা নিশ্চিত করতে গিয়ে করোনাভাইরাস সংক্রমিত হয়ে জীবন উৎসর্গ করলেন আরও দুই পুলিশ সদস্য। করোনাযোদ্ধা ওই পুলিশ সদস্যরা হলেন- এসআই (সশস্ত্র) মো. মোশাররফ হোসেন শেখ (৫৬) ও নেকাব্বর হোসেন (৪৫)।

মোশাররফ হোসেন রাজশাহী আরআরএফ এ কর্মরত ছিলেন। রাজশাহীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার রাত ১১টার দিকে তিনি মৃত্যুবরণ করেন। পুলিশ হেডকোয়ার্টার্সের এআইজি (মিডিয়া) মো. সোহেল রানা বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, এসআই মোশাররফ হোসেন শেখ পাবনা জেলার সুজানগর থানার নূরউদ্দিনপুর গ্রামের বাসিন্দা। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই মেয়ে ও এক ছেলেসহ অনেক আত্মীয়-স্বজন রেখে গেছেন।

নেকাব্বর হোসেনের (৪৫) শনিবার (২৩ মে) সকাল সাড়ে ৮টার দিকে চট্টগ্রাম জেনারেল হাসপাতালে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। তিনি নগরীর হালিশহর এলাকায় বসবাস করতেন।

ট্টগ্রাম জেনারেল হাসপাতালের সিনিয়র কনসালটেন্ট ডা. আব্দুর রব বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়ে আরও এক পুলিশ সদস্য মৃত্যুবরণ করেছেন। প্রচণ্ড শ্বাসকষ্ট থাকায় গতকাল শুক্রবার আইসিইতে নেয়া হয়েছিল তাকে। আজ শনিবার সকাল সাড়ে ৮টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন।’ তাদের মৃত্যুতে বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল (আইজিপি) ড. বেনজীর আহমেদ গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।

এ পর্যন্ত বাংলাদেশ পুলিশের ১৩ জন সদস্য করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন।

jachai
nite
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
jachai

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড