• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

বোমা হামলাকারীদের শাস্তি না দিয়ে আ. লীগ নেতাকর্মীদের হয়রানি করেছে বিএনপি

  ভালুকা প্রতিনিধি, ময়মনসিংহ

২৮ ফেব্রুয়ারি ২০২০, ১২:২৯
ময়মনসিংহ ভালুকা
জুনাইদ আহমেদ পলক (ছবি : দৈনিক অধিকার)

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেছেন, তৎকালীন বিএনপি-জামায়াত জোট সরকারের আমলে বোমা হামলাকারীদের শাস্তি না দিয়ে আওয়ামী লীগ নেতাকর্মীদের নামে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করা হয়েছে।

বৃহস্পতিবার (২৭ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৬টার দিকে ময়মনসিংহের ভালুকা উপজেলা পরিষদের চত্বরে আন্তর্জাতিক মাতৃভাষা ও শহীদ দিবস উপলক্ষে ভাষা সৈনিক মরহুম মোস্তফা এমএ মতিনের স্মরণে আয়োজিত সপ্তাহব্যাপী বইমেলার সমাপনী দিনে প্রধান অতিথি হিসেবে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, তথ্য ও প্রযুক্তি সমৃদ্ধ ডিজিটাল বাংলাদেশ গড়তে কাজ করছে সরকার। দেশের প্রতিটি ক্ষেত্রে পর্যায়ক্রমে প্রযুক্তির সেবা পৌঁছে দেওয়া হবে।

তিনি আরও বলেন, বর্তমান সরকার সন্ত্রাস, দুর্নীতি ও মাদকমুক্ত স্বপ্নের সোনার বাংলা গড়ার প্রত্যয়ে সবধরনের ব্যবস্থা নিচ্ছে। জননেত্রী শেখ হাসিনা ময়মনসিংহকে বিভাগ ও সিটি করপোরেশন ঘোষণাসহ একটি হাইটেক পার্ক নির্মাণ এবং ময়মনসিংহ বিভাগকে একটি আধুনিক ডিজিটাল বিভাগে রূপান্তরিত করা হবে।

ময়মনসিংহ সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য মনিরা সুলতানা মণির সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ময়মনসিংহ ১১ আসনের সংসদ সদস্য কাজিম উদ্দিন আহমেদ ধনু।

আরও পড়ুন : মিয়ানমারের পুঁতে রাখা মাইন বিস্ফোরণে বাংলাদেশি আহত

এ অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- ময়মনসিংহ জেলা আ. লীগের সভাপতি অ্যাডভোকেট জহিরুল হক খোকা, ময়মনসিংহ জেলা আ. লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট, মোয়াজ্জেম হোসেন বাবুল, ভালুকা উপজেলা আ. লীগের সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা, ভালুকা উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ, ভালুকা উপজেলা নির্বাহী কর্মকর্তা মাসুদ কামাল ও ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মাইন উদ্দিন প্রমুখ।

ওডি/জেএস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড