• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

প্রধানমন্ত্রী প্রত্যেক নাগরিকের প্রতি আন্তরিক : তাজুল ইসলাম

  ভালুকা প্রতিনিধি, ময়মনসিংহ

১৬ ফেব্রুয়ারি ২০২০, ১২:৪৪
ময়মনসিংহ ভালুকা
তাজুল ইসলাম (ছবি : দৈনিক অধিকার)

স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী (এলজিআরডি) মো. তাজুল ইসলাম বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রত্যেক নাগরিকের প্রতি আন্তরিক। তিনি বেগম খালেদা জিয়ার বেলায়ও গুরুত্ব দিয়ে বিবেচনা করার জন্য আন্তরিক থাকবেন।

শনিবার (১৫ ফেব্রুয়ারি) দুপুরে ময়মনসিংহের ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রশাসনিক একটি চারতলা ভবন উদ্বোধন শেষে সাংবাদিকদের এ কথা বলেন তিনি। তিনি বলেন, স্থানীয় সরকার মন্ত্রণালয় গ্রাম থেকে শহর পর্যন্ত নাগরিক জীবনে স্বস্তি শান্তি ফিরিয়ে আনতে কাজ করছে।

তাজুল ইসলাম আরও বলেন, বেগম জিয়া জেলখানায় আছেন। তিনি বাংলাদেশের প্রধানমন্ত্রী ছিলেন। সংবিধানের দৃষ্টিতে সকল নাগরিক সমান সুযোগ পাবেন। বেগম জিয়া যেহেতু একটি দলের প্রধান এবং সাবেক প্রধানমন্ত্রী। তার ব্যাপারে রাষ্ট্র অত্যন্ত আন্তরিকভাবে সব বিষয়ে পর্যবেক্ষণ করছে। তিনি প্যারোলে মুক্তির আবেদন করলে প্রচলিত আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে।

এর আগে এলজিআরডি মন্ত্রী ভালুকা উপজেলায় কয়েকটি উন্নয়ন প্রকল্পের পরিদর্শন করেন।

আরও পড়ুন : সেচের অভাবে দিশেহারা লক্ষ্মীপুরের বোরো চাষিরা

এ সময় উপস্থিত ছিলেন- গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী শরীফ আহমেদ, ময়মনসিংহ ১১ আসনের সংসদ সদস্য কাজিম উদ্দিন আহাম্মেদ ধনু, ময়মনসিংহ ৯ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আবেদীন তুহিন, ময়মনসিংহ সংরক্ষিত আসনের মহিলা এমপি মনিরা সুলতানা মনি, ময়মনসিংহের সিটি মেয়র একরামুল হক টিটু, ময়মনসিংহ জেলা প্রশাসক মো. মিজানুর রহমান, ময়মনসিংহ জেলা পরিষদের চেয়ারম্যান ইউসুফ খাঁন পাঠান, উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ, ভালুকা পৌর মেয়র ডা. একেএম মেজবাহ উদ্দিন কাইয়ূম, উপজেলা নির্বাহী অফিসার মাসুদ কামাল প্রমুখ।

ওডি/জেএস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড