• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

অনলাইনে প্রচারণার অনুমতি পেলেন তাবিথ

  নিজস্ব প্রতিবেদক

২৯ জানুয়ারি ২০২০, ০২:২২
তাবিথ আউয়াল
তাবিথ আউয়াল (ছবি : সংগৃহীত)

আবেদনের ২৫ দিন পর ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি) নির্বাচনে বিএনপি সমর্থিত মেয়র প্রার্থী তাবিথ আউয়ালকে অনলাইনে প্রচারণার অনুমতি দিয়েছে নির্বাচন কমিশন (ইসি)।

গত ৩ জানুয়ারি বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে নির্বাচনী প্রচারণা চালানোর অনুমতি চেয়ে ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি) নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা মো. আবুল কাসেমের কাছে আবেদন করেন তাবিথ আউয়াল।

আবেদনে তাবিথ আউয়াল লেখেন, ‘ঢাকা উত্তর সিটি করপোরেশনের ভোটারদের ইচ্ছাকে যথাযথ সম্মান জানিয়ে নির্বাচনি প্রচারণায় বর্তমান সময়ের উপযোগী এসএমএস, হোয়াটসঅ্যাপ, ম্যাসেঞ্জার, ফেসবুক, ভাইভার, আইভিআর ইত্যাদি সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহার করার সদিচ্ছা পোষণ করছি। এই বিষয়াদির আলোকে সামাজিক যোগাযোগ মাধ্যমগুলো ব্যবহারের অনুমতি প্রদানের জন্য বিশেষভাবে অনুরোধ জানাচ্ছি।’

এই আবেদনের পরিপ্রেক্ষিতে ২৮ জানুয়ারি নির্বাচন কমিশনে চিঠি চালাচালি করে রিটার্নিং কর্মকর্তা তাবিথ আউয়ালকে অনুমতি দেওয়ার বিষয়টি জানান। তবে অনুমতিপত্রে তারিখ উল্লেখ করা হয় ২৬ জানুয়ারি।

অনুমতিপত্রে বলা হয়, নির্বাচনি আইন/বিধিমালা ও আচরণ বিধিমালার বিধান এবং প্রচলিত অন্যান্য আইন প্রতিপালন পূর্বক সামাজিক যোগাযোগ মাধ্যমে নির্বাচনি প্রচারণা করার অনুমতি প্রদান করা হলো। উল্লেখ্য যে, একই সঙ্গে প্রচারণার ব্যয় মোট নির্বাচনি ব্যয়ের অন্তর্ভুক্ত করতে হবে এবং ব্যয়সীমা অতিক্রম করা যাবে না।

ওডি/এমএমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড