• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

‘বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে সবাইকে এগিয়ে আসতে হবে’

  নিজস্ব প্রতিবেদক

১১ জানুয়ারি ২০২০, ১৮:৩৬
বাণিজ্যমন্ত্রী
বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি (ফাইল ফটো)

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলাদেশ গড়তে সবাইকে এগিয়ে আসার আহ্বান জানিয়েছেন বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি।

বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি বলেন, পাকিস্তানের করাচির কারাগারে বন্দি থাকা অবস্থায় বঙ্গবন্ধুর জন্য সেখানে কবর খুঁড়ে রাখা হয়েছিল। তবুও বঙ্গবন্ধু বাঙালি জাতির সঙ্গে বেইমানি করেননি। বঙ্গবন্ধুর নেতৃত্বে আমরা যুদ্ধে গিয়েছিলাম। তার অনুপস্থিতিতে আমরা যুদ্ধ চালিয়েছি।

শনিবার (১১ জানুয়ারি) দুপুরে রংপুরের পীরগাছায় বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস ও জন্মশতবার্ষিকী উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

টিপু মুনশি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ দ্রুত গতিতে এগিয়ে যাচ্ছে। বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশ গড়তে সবাইকে এগিয়ে আসতে হবে।

আরও পড়ুন : ইশরাকের বাসায় ভোট চাইলেন তাপস

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জেসমীন প্রধানের সভাপতিত্বে উপজেলা অডিটরিয়ামে আলোচনা সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন—উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহ মাহবুবার রহমান, ভাইস চেয়ারম্যান আরিফুল হক লিটন, উপজেলা কৃষি কর্মকর্তা শামীমুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মাহমুদ মিলন, পীরগাছা থানার ওসি রেজাউল করিম প্রমুখ।

এর আগে, উপজেলা পরিষদ চত্বর থেকে শোভাযাত্রা বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা পরিষদ অডিটরিয়াম মাঠে এসে শেষ হয়। শোভা যাত্রায় বিভিন্ন রাজনৈতিক, সাংস্কৃতিক ও সামাজিক সংগঠনসহ উপজেলার শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা অংশগ্রহণ করেন।

ওডি/টিএএফ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড