• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

ঢাবি ছাত্র ইউনিয়নের নতুন পূর্ণাঙ্গ কমিটি গঠন

  আব্দুল জব্বার

০৫ মে ২০১৮, ১৩:৪২

ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্র ইউনিয়ন সংসদের ৩২তম সম্মেলন অনুষ্ঠিত হয়েছে শনিবার সকালে । সেই সাথে সংগঠনটির নতুন পূর্ণাঙ্গ কমিটি গঠিত হয়েছে।

সভাপতি ফয়েজ উল্লাহ খাদ্য ও পুষ্টিবিজ্ঞান বিভাগ,সাধারণ সম্পাদকের দায়িত্ব পেয়েছেন রাষ্ট্রবিজ্ঞান বিভাগের রাজীব দাস । সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব পেয়েছেন হাসিব মোহাম্মাদ আশিক। তিনি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের শিক্ষার্থী।

২০১৬ সালের সেপ্টেম্বরে বিশ্ববিদ্যালয় সংসদের সবশেষ সম্মেলন অনুষ্ঠিত হয়েছিল। গঠনতন্ত্র অনুসারে বিশ্ববিদ্যালয় কমিটির মেয়াদ এক বছর হলেও বিদায়ী কমিটির সম্মেলন নির্ধারিত মেয়াদ শেষে অতিরিক্ত ৭ মাসের বেশি সময় পরে অনুষ্ঠিত হলো। ওই কমিটিতে সভাপতি নির্বাচিত হয়েছিলেন তুহিন কান্তি দাস।

২৭ সদস্যের কমিটিতে সহ-সভাপতির দায়িত্ব পেয়েছেন নির্ঝর কান্তি পাল, সাখাওয়াত ফাহাদ, শিপন দে, তন্ময় পাল রজত, প্রণব চক্রবর্তী, তুষার পাল।

সহ সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন রাগীব নাঈম, স্বপন নাইডু ও খাইরুল ইসলাম শুভ। কোষাধ্যক্ষ পদে জয় রায়, দপ্তর সম্পাদক পদে অপূর্ব রায়, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক পদে জাহিদ জামিল এবং শিক্ষা ও গবেষণা বিষয়ক সম্পাদক পদে নিসর্গ নিলয় নির্বাচিত হয়েছেন।

এছাড়া বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদকে মাহির শাহরিয়ার রেজা, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদকে লিটন সরকার, ক্রীড়া সম্পাদকে সাগর রায়, সমাজকল্যাণ ও পরিবেশ বিষয়ক সম্পাদকে ঐশ্বর্য আহমেদ দায়িত্ব পেয়েছেন।

নির্বাহী সদস্য পদে বিদায়ী সভাপতি তুহিন কান্তি দাস ছাড়াও আছেন শিমুল কুম্ভকার, কাজী মালিহা, কল্লোল সরকার, প্রত্ন প্রতিম মেহদী, আব্দুল করিম ও তসলিমা হোসেন নদী।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড