• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৪০ °সে
  • বেটা ভার্সন
sonargao

তাপসকে ইঙ্গিত করে যা বললেন দুদক চেয়ারম্যান

  অধিকার ডেস্ক

০৮ ডিসেম্বর ২০১৯, ১৫:২৭
দুর্নীতি দমন কমিশনের (দুদক) চেয়ারম্যান ইকবাল মাহমুদ
ছবি : সংগৃহীত

ক্ষমতাসীন আওয়ামী লীগের এমপি ব্যারিস্টার ফজলে নূর তাপসকে ইঙ্গিত করে প্রশ্ন ছুড়ে দিয়ে দুর্নীতি দমন কমিশনের (দুদক) চেয়ারম্যান ইকবাল মাহমুদ বলেছেন, বেসিক ব্যাংক দুর্নীতি ইস্যুতে ব্যাংকটির সাবেক চেয়ারম্যান আব্দুল হাই বাচ্চুকে দুদকের চার্জশিটভুক্ত করা হবে কি না, এই বিষয়ে বলার তিনি কে?

রবিবার (৮ ডিসেম্বর) ‘করাপশন এগেইনস্ট রিপোর্টার্স’-এর আয়োজিত এক সংবাদ সম্মেলনে গণমাধ্যম কর্মীদের প্রশ্নের উত্তরে তিনি এ কথা বলেন।

এ সময় দুর্নীতি দমন কমিশন একটি স্বাধীন কমিশন উল্লেখ করে দুদক চেয়ারম্যান বলেন, কমিশন তার নিজ গতিতে চলে। কমিশনকে চাপে রাখার সুযোগ কারও নেই।

ঢাকা-১০ আসনের সাংসদ ফজলে নূর তাপসের উদ্ধৃতি দিয়ে গণমাধ্যম কর্মীদের প্রশ্নের উত্তরে ইকবাল মাহমুদ বলেন, তদন্ত কি উনি করেছেন? তদন্ত করছে কমিশন। কমিশন যেখানে তদন্ত করছে তখন এই বিষয় নিয়ে তো কথা বলাই উচিত না।

প্রসঙ্গত, ১৪ অক্টোবর সুপ্রিম কোর্টের হাইকোর্ট অ্যানেক্স ভবনের সামনে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে ব্যারিস্টার ফজলে নূর তাপস বেসিক ব্যাংক দুর্নীতি নিয়ে কথা বলার সময় ব্যাংকের সাবেক চেয়ারম্যান আব্দুল হাই বাচ্চুকে কেন আসামি করে মামলা করা হচ্ছে না, এ ব্যাপারে দুদক কী করছে- এমন প্রশ্ন তোলেন। এই ব্যর্থতার দায় স্বীকার করে দুদক চেয়ারম্যানকে পদত্যাগ করতে বলেন তাপস।‌

ওডি/এএস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড