• মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০১৯, ৩০ আশ্বিন ১৪২৬  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

একজন বাবা এতটা পাষণ্ড হতে পারে!

  নিজস্ব প্রতিবেদক

২০ সেপ্টেম্বর ২০১৯, ০৩:১৯
নির্যাতনের শিকার
বাবার নির্যাতনের শিকার ১১ বছরের শিশু (ছবি: সংগৃহীত)

শিশুটির পুরো শরীরে ক্ষত। চোখের নিচেও কালশিটে দাগ। পুরো শরীরেই নির্মম নির্যাতনের দাগ। একজন বাবা কতটা নৃশংস হলে ১১ বছরের একটা শিশুকে এতটা নির্যাতন করতে পারে। 

রাজধানীর খিলক্ষেতে ১১ বছরের এক শিশু নিজের বাবার নির্মম নির্যাতনের শিকার হয়েছে। শিশু নির্যাতনের অভিযোগে আবদুল্লাহ আল তারেক নামের সে পাষণ্ড বাবাকে আটক করেছে পুলিশ।

১৩ বছর আগে আবদুল্লাহ আল তারেকের সঙ্গে এক নারীর বিয়ে হয়। বিয়ের কিছুদিন পরেই তারেকের স্ত্রী জানতে পারে সে মাদকাসক্ত। এরপর মাদকাসক্ত তারেক স্ত্রীকে মারধরও করা শুরু করে। তারেকের অত্যাচার সহ্য না করতে পেরে তাকে তালাক দেয় স্ত্রী। একমাত্র সন্তান নিয়ে আলাদা বসবাস শুরু করে সে নারী।

ছেলেকে নিয়ে একাই বসবাস শুরু করে সে নারী। ছেলেকে মানুষ করার জন্য চাকরিও নেন তিনি। তবে সামান্য চাকরিতে ছেলেকে মানুষ করা কষ্টসাধ্য হয়ে উঠে তার জন্য। এমন অবস্থায় তারেকের কাছে ভরণপোষণের খরচ চায় সে। তারেক জানায় ছেলেকে তার কাছে দিলেই সে ভরণপোষণের খরচ দিবে।

দুই বছর আগে আর্থিক সংকটে পড়লে শিশুটিকে তার বাবার কাছে পাঠায় মা। এরপর থেকেই শুরু হয় শিশুটির ওপর নির্মম অত্যাচার। দুই বছর ধরে মাকে একাধিকবার ছেলেটি বলত, বাবা তাকে পেটায়। সর্বশেষ অত্যাচারের মাত্রা বেড়ে গেলে ছেলেটি পাশের বাড়িতে তারেকের বোনের বাসায় আশ্রয় নেয়। তারেকের বোনই শিশুটির মাকে সব খুলে বলে।

আহত শিশুটিকে প্রথমে হলি ফ্যামিলি হাসপাতালে নিয়ে প্রাথমিক চিকিৎসা করানো হয়। সেখান থেকে ছেলেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসেন ওর মা।

ওডি/এমএমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড