• মঙ্গলবার, ১৬ জুলাই ২০১৯, ১ শ্রাবণ ১৪২৬  |   ২৮ °সে
  • বেটা ভার্সন

রাজধানীতে যুবককে কুপিয়ে হত্যা

  নিজস্ব প্রতিবেদক

১২ জুলাই ২০১৯, ১৪:১৩
যুবক খুন
প্রতীকী ছবি

রাজধানীর আদাবরে জুয়েল (২৫) নামে এক যুবককে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে খুন করেছে দুর্বৃত্তরা।

শুক্রবার (১২ জুলাই) ভোরে মিরপুরের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় জুয়েল মারা যান।

এ তথ্য নিশ্চিত করেছেন আদাবর থানার সাব-ইন্সপেক্টর এরশাদ। তিনি জানান, বৃহস্পতিবার (১১ জুলাই) দিবাগত রাত ১১টার দিকে আদাবর ১০ নম্বর রোডের মাথায় বালুরমাঠ এলাকায় জুয়েলের ওপর অতর্কিত হামলা চালায় অজ্ঞাত দুর্বৃত্তরা। এ সময় তারা ধারালো অস্ত্র দিয়ে জুয়েলকে কুপিয়ে জখম করে পালিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে জুয়েলকে হাসপাতালে ভর্তি করা হয়।

নিহত জুয়েল মানিকগঞ্জ জেলা সিঙ্গাইর উপজেলার সিরাজ মিয়ার ছেলে ও আদাবর এলাকায় স্ত্রী আরজিনা বেগমকে নিয়ে ভাড়া বাসায় থাকতেন বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

নিহত জুয়েল অ্যাপসভিত্তিক পাঠাও চালক ছিলেন জানিয়ে এরশাদ বলেন, তার লাশ ময়না তদন্ত করার জন্য শহীদ সোহরাওয়ার্দী হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

বিষয়টির সত্যতা নিশ্চিত করে আদাবর থানার ওসি (তদন্ত) শাহিনুর রহমান জানান, রাতে কুপিয়ে জখমের পর পরিচিত লোকেরা জুয়েলকে মিরপুরের একটি হাসপাতালে নিয়ে যায়। সেখানে হাসপাতালে জুয়েলের মৃত্যু হয়।

শাহিনুর রহমান আরও জানান, নিহত জুয়েলের স্ত্রী কিছুদিন আগে আদাবর থানায় একটি মামলা করেন। ধারণা করছি, ওই মামলার আসামিরাই জুয়েলকে কুপিয়ে হত্যা করেছেন।

তবে যুবককে কুপিয়ে খুনের মামলা প্রক্রিয়াধীন জানিয়ে ওসি (তদন্ত) বলেন, এখনই কিছু বলা যাচ্ছে না। জুয়েলের হত্যাকারীদের অনুসন্ধানে নেমেছে আদাবর পুলিশ।

ওডি/এএস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড